পত্নীতলায় ভটভটি উল্টে চালক নিহত

পত্নীতলা প্রতিনিধি: নওগাঁর পত্নীতলায় ভটভটি উল্টে নিহত ভটভটির চাপায় চালক নিহত হয়েছেন। এ ঘটনায়ে আরো এক মাছ ব্যবসায়ী আহত হয়েছে। রবিবার সকাল ৭ টার দিকে পত্নীতলা-সাপাহার সড়কের নকুচার মোড়ে এই ঘটনা ঘটেছে। সংবাদ পেয়ে ফায়ার সার্ভিস ও থানা পুলিশের সদস্যরা হতাহতদের উদ্ধার করেছে।
নিহত চালক আরমান হোসেন নওগাঁ জেলার ধামইরহাট উপজেলার ইন্দুয়া গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে। আম মাছ ব্যবসায়ী মেহেদী হাসান আগ্রাদ্বিগুন (ইন্দুয়া) গ্রামের এনামুল হকের ছেলে।
পত্নীততলা থানার ওসি পলাশ চন্দ্র দেব জানান, ভোর রাতে মেহেদীর পুকুর থেকে মাছ ধরে ভাড়া চালিত ভটভটি যোগে সাপাহার উপজেলায় সকালে বিক্রি করেন। মাছ বিক্রি শেষে আগ্রাদ্বিগুন বাড়ির এলাকায় ফেরার পথে পত্নীতলা-সাপাহার সড়কের নকুচার মোড়ে ভটভটি রাস্তার উপর উল্টে যায়। এতে ভটভটির চাপায় চালক আরমান হোসেন ঘটনাস্থলে নিহত হয়েছেন। আর মাছ ব্যবসায়ী মেহেদী হাসান আহত হন।
সংবাদ পেয়ে ফায়ার সার্ভিস ও থানা পুলিশের সদস্যরা হতাহতদের উদ্ধার করেছে। আহত মেহেদী হাসান পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা সেবা নিয়ে বাড়ি গেছেন। ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।


প্রকাশিত: আগস্ট ৭, ২০২৩ | সময়: ৫:৪৯ পূর্বাহ্ণ | সুমন শেখ