সর্বশেষ সংবাদ :

বিএনপির নৈরাজ্য কঠোর হস্তে দমন করা হবে: এমপি এনামুল

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহীর বাগমারা আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ জনগণের সাথেই আছে। জনগণের নিরাপত্তা প্রদান করাই আগে। দেশে বিএনপি যে ভাবে অগ্নিসন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টি ও সহিংস ঘটনা ঘটাচ্ছে তা কঠোর হস্তে দমন করা হবে। বিএনপির সন্ত্রাসী কর্মকান্ড দেশের মানুষকে বিপদে ফেলছে।
আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। এখানে সন্ত্রাসীদের কোন ঠাঁই নেই। আওয়ামী লীগ সন্ত্রাসীর রাজনীতি মেনে নেবে না। সারাদেশে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীকে সজাগ থাকতে হবে। বিএনপি-জামায়াত যেখানে নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করবে সেখানেই প্রতিহত করতে হবে।
রবিবার বিকেলে বাগমারা উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বিএনপির অগ্নিসন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টি ও সহিংস ঘটনার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে মুঠোফোনের মাধ্যমে এসব কথা বলেন তিনি। সেই সাথে তিনি সবাইকে ঐক্যবদ্ধ থেকে আগামী নির্বাচনে নৌকার বিজয়ে কাজ করার আহ্বান জানান।
উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আল-মামুন প্রামানিক, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, মহিলা লীগের সভাপতি কহিনুর বানু।
সভায় ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, আসাদুজ্জামান আসাদ, সাংগঠনিক সম্পাদক হারুনুর রশীদ সরকার, জাহাঙ্গীর আলম, সহ-দপ্তর সম্পাদক আব্দুল জলিল, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক আব্দুল জব্বার, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আশরাফুল ইসলাম, সদস্য বকুল খরাদী, হাবিবুর রহমান মটর, লোকমান আলী, মিজানুর রহমান, জাহেদুর রহিম মিঠু, গনিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, দ্বীপপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, সাবেক জেলা পরিষদ সদস্য নার্গিস বেগম, মহিলা লীগের সাধারণ সম্পাদক জাহানারা বেগম, কৃষকলীগের সভাপতি মহসীন আলী, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক বাবু, যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম মীর, আব্দুল আজিজ লিটন, যুব মহিলা লীগের সভাপতি শাহিনুর খাতুন, সাধারণ সম্পাদক পারভীন আক্তার, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জহুরুল ইসলাম, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন সান্টু প্রমুখ। উক্ত প্রতিবাদ সভায় উপজেলা, ইউনিয়ন, পৌরসভা, ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


প্রকাশিত: জুলাই ৩১, ২০২৩ | সময়: ৬:২২ পূর্বাহ্ণ | সুমন শেখ