অশ্লিল ভিডিও তৈরির অভিযোগ : রাজশাহীতে স্ত্রীকে অচেতন করে বন্ধুদের দিয়ে ধর্ষণ

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীতে স্ত্রীকে অচেতন করে স্বামী তার বন্ধুদের দিয়ে ধর্ষণ করিয়েছে বলে অভিযোগ উঠেছে। শুধু তাই নয়, পালাক্রমে ধর্ষণের ভিডিও ধারণ করা হয়েছে।
এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে চন্দ্রিমা থানায় ভুক্তভোগী গৃহবধূ স্বামীসহ ৫ জনের বিরুদ্ধে অভিযোগ দিয়েছেন। পুলিশ এ ঘটনায় জড়িত একজনকে আটকও করেছে। বিষয়টি নিশ্চিত করেছেন চন্দ্রিমা থানার ওসি মাহবুব আলম।
থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা গেছে, নগরীর চন্দ্রিমা থানার হাজরাপুকুর এলাকার এক বাড়িতে স্বামীর সঙ্গে ভাড়া থাকেন ওই নারী। গত ৭ জুলাই রাত ১০টার দিকে বন্ধুদের নিয়ে বাড়িতে প্রবেশ করেন তার স্বামী। এর পর তাকে (স্ত্রীকে) অচেতন করে ৫জন মিলে ধর্ষণ করে। ধর্ষণের সম্পূর্ণ ভিডিও মোবাইল ফোনে ধারণ করা হয়।
ভুক্তভোগী গৃহবধূ জানান, গত ৭ জুলাই বেলা ১১টার দিকে জোর করে ঘুমের ওষুধ খাওয়ায় তার স্বামী। পরে রাত ৯টার দিকে কফির সঙ্গে আবারও ঘুমের ওষুধ খাওয়ানো হয় তাকে। ওষুধ খাওয়ার ফলে অচেতন হয়ে পড়েন ওই গৃহবধূ। ওই রাতে তার স্বামীসহ ৫ জন মিলে তাকে ধর্ষণ করে এবং ধর্ষণের ভিডিও মোবাইল ফোনে ধারণ করে তারা। ভোরের দিকে তার অবস্থা বেগতিক হলে তাকে তেতুল খাওয়ানোর চেষ্টা করে ধর্ষকরা। পরে ভিডিও ভাইরাল করে দেওয়ার ভয় দেখিয়ে অন্যন্য বন্ধুরা কুপ্রস্তাব পাঠাতে থাকে। তবে স্বামীর ভয়ে এতদিন ঘটনা প্রকাশ করেননি তিনি। কিন্তু ধর্ষণের ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে তাকে হুমকি দেওয়া হয়। এতে বাধ্য হয়ে বৃহস্পতিবার থানায় গিয়ে ওই নারী অভিযোগ করেন।
নগরীর চন্দ্রিমা থানার ওসি মাহাবুব আলম বলেন, এ ঘটনায় একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এবিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি। মামলা রুজুর পর ওই নারীকে পরীক্ষার জন্য হাসপাতালে পাঠোনো হবে বলে জানান ওসি।


প্রকাশিত: জুলাই ১৪, ২০২৩ | সময়: ৬:৩৭ পূর্বাহ্ণ | সুমন শেখ