বাঘায় স্কুলছাত্রী ধর্ষণ মামলার আসামী মানিকগঞ্জে গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘায় দুই বন্ধুর সহযোগিতায় রাস্তা থেকে তুলে নিয়ে স্কুল ছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামী শিমুল হোসেনকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০ টায় মানিগঞ্জ বাসটার্মিনাল থেকে র‌্যাব ও পুলিশ যৌথ অভিযান চালিয়ে তাকে আটক করে।
বাঘা থানা পুলিশের একজন মুখপাত্র জানান, গত ১৩ জুন মঙ্গলবার সকালে রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় উপজেলার দাদপুর চরাঞ্চলের একটি পাট ক্ষেতে দুই বন্ধু রকি এবং রবিউলের সহযোগিতায় চতুর্থ শ্রেণির এক স্কুল ছাত্রীকে জোর করে তুলে নিয়ে ধর্ষণ করে শিমুল হোসেন (২৫) নামে এক বখাটে। এ ঘটনায় ঐ ছাত্রীর বাবা সন্ধ্যায় বাঘা থানায় এসে তিনজনকে অভিযুক্ত করে একটি ধর্ষণ মামলা দায়ের করে। ধর্ষণের শিকার স্কুলছাত্রীকে রামেক হাসপাতালের (ওসিসিতে) ভর্তি করা হয়। ধর্ষণের সত্যতা মেলে।
এদিকে ঘটনার পর থেকে এ মামলার প্রধান আসামী শিমুল সহ তিন বন্ধুই পলাতক ছিল। অবশেষে বৃহস্পতিবার সকালে বাঘা থানা পুলিশ মানিকগঞ্জ র‌্যাবের সহায়তায় সকাল ১০ টার সময় মানিগঞ্জ বাসটার্মিনাল এলাকা থেকে শিমুলকে আটক করে এবং দুপুরে বাঘা থানায় নিয়ে আসে। শিমুলের পিতার নাম মোজাম্মেল হোসেন। তার বাড়িও একই এলাকা দাদপুর গ্রামে বলে জানা গেছে।
বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম জানান, অভিযোগ পাওয়ার পর থেকে আসামীদের আটক করার চেষ্টা চালানো হয়েছে। বৃহস্পতিবার মামলার প্রধান আসামী শিমুলকে মানিকগঞ্জ থেকে আটক করা হয়েছে।


প্রকাশিত: জুন ২৩, ২০২৩ | সময়: ৫:১৭ পূর্বাহ্ণ | সুমন শেখ