সর্বশেষ সংবাদ :

চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে অস্ত্র ও মাদক উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ সীমান্ত এলাকা থেকে ১টি ওয়ান স্যুটার গান ও ২ রাউন্ড গুলিসহ ৬৯ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে বিজিবি। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি।

মঙ্গলবার দিবাগত রাতে রহনপুর ব্যাটালিয়নের (৫৯ বিজিবি) সদস্যরা শিবগঞ্জে দাড়ি তেগাছিয়া নামক স্থানে অভিযান চালিয়ে অস্ত্র ও মাদক উদ্ধার করে।

চাঁপাইনবাবগঞ্জস্থ রহনপুর ব্যাটালিয়নের (৫৯ বিজিবি) এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, নিজস্ব তথ্যের ভিত্তিতে সোনামসজিদ বিওপির এলাকার সীমান্ত পিলার ১৮৫ মেইন হতে আনুমানিক ৪ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে দাড়ি তেগাছিয়া নামক স্থান অভিযান চালায়। এ সময় মালিকবিহীন ১টি ওয়ান স্যুটার গান, ২ রাউন্ড গুলি ও ৬৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

এদিকে বিজিবির অপর পৃথক দুটি অভিযানে শিবগঞ্জের  মোল্লাটোলা আম বাগান নামক স্থানে পরিত্যাক্ত অবস্থায় ২৬৮ বোতল ফেন্সিডিল ও ভোলাহাটের মালচি দারা নামক স্থানে অভিযান চালিয়ে মালিকবিহীন ১৩ বোতল ভারতীয় কালটার বিষ ও ১ বোতল অফিসার্স চয়েজ মদ উদ্ধার করা হয়।

উদ্বারকৃত ওয়ান স্যুটার গান, গুলি, কালটার বিষ, মদ এবং ফেন্সিডিল এর ব্যাপারে আইনগত প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

 

সানশাইন/তৈয়ব


প্রকাশিত: আগস্ট ৩, ২০২২ | সময়: ৮:৫৩ অপরাহ্ণ | Daily Sunshine