বড়াইগ্রামের ৯টি প্রতিষ্ঠানে জরিমানা ৮৮ হাজার টাকা

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে অভিযান চালিয়ে ৯টি ব্যবসায় প্রতিষ্ঠান মালিককে ৮৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সোমবার র‌্যাব-৫ এর নাটোর কার্যালয়ের সহযোগিতায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নাটোর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মেহেদী হাসান তানভীর এসব অভিযান পরিচালনা করেন।
অভিযান কালে রোলভা বাজারের নিউ রজনী ব্রেড এন্ড বিস্কুট ফ্যাক্টরীকে ২০ হাজার, রয়না মোড়ের রাবেয়া বেকারীকে ১০ হাজার, লক্ষ্মীকোল কুমিল্লা বেকারীকে ১৫ হাজার, রাজ্জাক মোড়ের সজিব মিস্টি বাড়ি এন্ড কনফেকশনারীকে ১০ হাজার, বনপাড়া বাজারের বিনিময় হোটেল এন্ড মিষ্টান্ন ভান্ডারকে ১০ হাজার ও মৃধাপাড়া ঢাকা কিং বেকারীকে ৮ হাজার এবং কোহিনুর বেকারী, মল্লিক মার্কেটের আবিদ বেকারী ও তিরাইল বাজারের রিফাত মিষ্টান্ন ভান্ডারকে ৫ হাজার টাকা করে মোট ৮৮ হাজার টাকা জরিমানা করা হয়।
জাতীয় ভোক্তা অধিকার ও সংরক্ষণ অধিদপ্তরের নাটোর কার্যালয়ের সহকারী পরিচালক মেহেদী হাসান তানভির বলেন, দৃশ্যমান স্থানে পণ্যের মূল্য তালিকা না টাঙানো, ন্যায্য মূল্যে পণ্য বিক্রয় না করা এবং মেয়াদ উত্তীর্ণ পন্য বিক্রয়ের কারণে এসব প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়।


প্রকাশিত: জুন ২০, ২০২৩ | সময়: ৪:০৬ পূর্বাহ্ণ | সুমন শেখ