লিটনের গণসংযোগে মানুষের ঢল : অপপ্রচারের বিরুদ্ধে সজাগ থাকার আহ্বান

স্টাফ রিপোর্টার : অপপ্রচারের বিরুদ্ধে সজাগ থাকার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন। মঙ্গলবার বিকেলে নগরীর ৩নং ওয়ার্ডে গণসংযোগ ও নির্বাচনী পথসভায় এই আহ্বান জানান তিনি।
এদিন মহানগরীর ৩ নং ওয়ার্ডের ডাঁশপুকুর মসজিদে আসরের নামাজ আদায়ের পর গণসংযোগ শুরু করেন আওয়ামী লীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন। সেখানে পথসভায় বক্তব্য রাখেন। এরপর নিমতলা জয় বাংলা মোড় ও বহরমপুর এলাকায় গণসংযোগ ও পথসভায় বক্তব্য দেন।
পথসভায় মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, যারা ধর্মের অপব্যবহার করে মিথ্যা কথা বলবে, তাদের কথায় কেউ বিভ্রান্ত হবেন না। একটি দল বলছে, ‘তাদের মার্কায় ভোট দিলে একটি হজে¦র সওয়াব পাওয়া যাবে।’ এই রকম কোন কথা ইসলাম ধর্মে নেই। যারা এসব কথা বলবে, তাদেরকে আপনারা প্রতিহত করবেন। তারা আরো একটি কথা বলবে, ‘রাস্তার ধারে যে বাড়ি-ঘর আছে, সেগুলো উচ্ছেদ করা হবে।’ তাদের এই অপপ্রচারও বিশ^াস করবেন না। যেখানে আমাদের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গৃহহীন মানুষকে গৃহ নির্মাণ করে দিচ্ছেন, সেখানে আমরা তাঁর কর্মী হয়ে কারো বাড়ি-ঘর ভাঙবো, সেটি কখনোই না। অতীতেও কাউকে উচ্ছেদ করা হয়নি, আগামীতেও হবে না।
রাজশাহী সিটি কর্পোরেশনের দুইবারের সাবেক সফল মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহী মহানগরীতে যে কাজগুলো হয়েছে, আপনারা সেই কাজের অনেক প্রশংসা করছেন। এখনো অনেক কাজ বাকি আছে। তার মধ্যে অন্যতম কর্মসংস্থান। বিশেষ করে অনেক তরুণ-তরুণী পড়াশোনা শেষ করে হতাশায় ভূগছেন। তাদের কর্মের দরকার। আমি তাদের কর্মের ব্যবস্থা করতে চাই। কর্মসংস্থানের জন্য শিল্পায়নের বিকল্প নেই। কর্মসংস্থানের জন্য ক্ষেত্র তৈরি করা, শিল্প-কলকারখানা নিয়ে আসতে চাই। এই কাজটি বাস্তবায়নে আপনারা আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করুন। আপনারা দোয়া করবেন, আমি যে ওয়াদা করেছি, সেই ওয়াদা যাতে বাস্তবায়ন করতে পারি।
তিনি আরো বলেন, রাজশাহী একটি পরিচ্ছন্ন, সুন্দর ও বসবাসযোগ্য শহর হিসেবে দেশে-বিদেশে অনেক সুনাম পাচ্ছি আমরা। এই অর্জন ধরে রেখে রাজশাহীকে আরো সুন্দর, আরো আধুনিক করা হবে। সেই লক্ষ্যেই এই নির্বাচন। আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে সেই কাজ করার সুযোগ দিন।
গণসংযোগ ও পথসভায় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ শাহাদত আলী, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু ও মোস্তাক হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামাণিক দেবু, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাহাতাব হোসেনসহ আওয়ামী লীগ ও অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ।


প্রকাশিত: জুন ৭, ২০২৩ | সময়: ৬:১০ পূর্বাহ্ণ | সুমন শেখ