রাজশাহীতে চমৎকার সাম্প্রদায়িক সম্প্রীতি বিদ্যমান: লিটন

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র এবং আসন্ন ২১ জুন রাসিক নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের সাম্প্রদায়িক সম্প্রীতি অনন্য উদাহরণ স্থাপন করেছে। রাজশাহীতেও সবার মধ্যে চমৎকার সাম্প্রদায়িক সম্প্রীতি বিদ্যমান। ধর্ম যার যার, উৎসব সবার-এই স্লোগানে আমরা বিশ^াস করি। আমরা আপনাদের ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণ করি, আপনারাও আমাদের ধর্মীয় উৎসবে অংশগ্রহণ করেন।
রবিবার রাত ১১টায় নগরীর মুন্নুজান স্কুল মাঠে সনাতন ধর্ম সংঘ আয়োজিত ৪৮ প্রহর ব্যাপী অষ্টপ্রহর হরিনাম সংকৃর্ত্তন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহী ধর্মসভার উন্নয়নের কিছু কাজ বাকি ছিল। সেই কাজটি করার দাবি আপনারা জানিয়েছেন। রাজশাহী ধর্মসভার জন্য নতুন করে অর্থ বরাদ্দ নিয়ে আসা হয়েছে, সেই কাজটিও হবে। আমি আগামীতে নির্বাচিত হলে রাজশাহীতে একটি মানসম্মত ও উন্নত কেন্দ্রীয় মন্দির স্থাপন করতে চাই। যেখানে আপনাদের ধর্মের ভক্তবৃন্দ আসবেন, পূর্জা-অর্চনা করবেন। এছাড়া সেখানে নানা রকম ধর্মীয় সভা সমাবেশ করার ব্যবস্থা থাকবে।
অনুষ্ঠানে রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, বোয়ালিয়া থানা (পূর্ব) আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান কালু, সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ, শ্রী সমরেন্দ্র নাথ দেব, অধ্যক্ষ রাজকুমার, এ্যাড. শরৎচন্দ্র সরকার, এ্যাড. মোহন সাহা, রঞ্জীত সাহা, অলোক দাস প্রমুখ উপস্থিত ছিলেন।


প্রকাশিত: মে ৩০, ২০২৩ | সময়: ৫:৩৭ পূর্বাহ্ণ | সুমন শেখ