সর্বশেষ সংবাদ :

দায়িত্বের দ্বিতীয় মাসেও জেলার শ্রেষ্ঠ ওসি খায়রুল ইসলাম

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘা থানার ওসি মোঃ খায়রুল ইসলাম অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্বের দ্বিতীয় মাসেও জেলার শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছেন। রবিবার (২৮ মে) সকাল ১১ টায় রাজশাহী জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার) তার হাতে এ (শ্রেষ্ঠত্বের) সন্মাননা স্মারক তুলে দেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ওসি মোঃ খায়রুল ইসলাম গত মাসের ৮ মার্চ বাঘা থানায় যোগদান করেন। এর আগে তিনি বগুড়া নন্দীগ্রাম থানায় তদন্ত ওসি হিসেবে দায়িত্ব পালন করেছেন। সদ্য পদোন্নতি হয়ে প্রথম ওসি হিসেবে দায়িত্ব নেন বাঘা থানার। যোগদানের পরের দিন রাজশাহী জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় গ্রহণ করেন আগের মাসের শ্রেষ্ঠত্বের পুরুষ্কার। এক মাস অতিবাহিত হতেই নিজ দায়িত্ব পালনে শ্রেষ্ঠত্বের তালিকায় লেখালেন নিজের নাম। হয়েছিলেন জেলার শ্রেষ্ঠ ওসি। চলতি মাসেও তিনি আবারও শ্রেষ্ঠ ওসির পুরুষ্কার পেলেন।

 

 

 

 

উপজেলার বিভিন্ন জনপ্রতিনিধি দের সাথে কথা বলে জানাযায়, সততা – ন্যায় ও নিষ্ঠার সাথে কাজ করছেন ওসি খায়রুল ইসলাম। কোন ধরনের হয়রানি ছাড়াই সাধারণ জনগণের প্রত্যাশিত সেবা, বিট পুলিশিং কার্যক্রমের মাধ্যমে এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল রাখা ও জনবান্ধব পুলিশিং নিশ্চিত করনে কাজ শুরু করেছে তিনি। এছাড়াও বাঘা থানা এলাকায় মাদক সিন্ডিকেট ও দালালদের দৌরাত্ম্য কমেছে। পুলিশিং সেবাগ্রহীতাদের সেবার মান বৃদ্ধি সহ, সন্ত্রাস, ইমু হ্যাকার আটক
এবং বিভিন্ন অভিযানেও সফল ভাবে নেতৃত্ব দিচ্ছেন তিনি। বাঘা থানাকে মাদক ও হ্যাকার মুক্ত থানা হিসেবে ঘোষণা দেন ওসি খায়রুল ইসলাম । এরই মধ্যে মাদক কারবারি ও সেবনকারীসহ হ্যাকারদের মনে আতঙ্ক সৃষ্টি করতে সক্ষম হয়েছেন ওসি খায়রুল ইসলাম।

 

 

 

 

 

ওসি মো:খায়রুল ইসলাম বলেন, আমি প্রথমেই রাজশাহী জেলার সুযোগ্য পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার) স্যারের প্রতি কৃতজ্ঞতা জানায়। ‘পুলিশ জনগণের সেবক। আমিও নিজেকে জনগণের সেবক হিসেবে কাজ করতে চাই। আমি গর্বিত পুলিশ বাহিনীতে চাকুরীর ফলে বিভিন্ন থানায় দায়িত্ব পালন করেছি। বাঘা থানা আমার প্রথম অফিসার ইনচার্জ ওসি হিসেবে অর্পিত বড় দায়িত্ব সঠিক ভাবে পালন করতে চাই। এজন্য বাঘা থানাধীন সকলের সহযোগিতা চাই। আর এই বিষয়টি মাথায় রেখে আমি আমার দায়িত্বটুকু পুঙ্খানুপুঙ্খভাবে পালনের চেষ্টা করিছি।

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: মে ২৯, ২০২৩ | সময়: ১২:১২ পূর্বাহ্ণ | Daily Sunshine

আরও খবর