বহুমাত্রিক উন্নয়ন করে নারীদের কর্মসংস্থান এবারের লক্ষ্য : রেনী

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও বিশিষ্ট সমাজসেবী শাহীন আক্তার রেনী বলেছেন, আমি সুন্দর রাজশাহীর স্বপ্ন দেখি। আর আমার সেই স্বপ্নে প্রথমেই আসে রাজশাহীর নারীদের মুখ। আমরা নারীদের এগিয়ে নিয়ে যেতে চাই। বহুমাত্রিক উন্নয়ন করে আমরা নারীদের কর্মসংস্থান তৈরি করতে চাই।
রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত মেয়র পদপ্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনকে বিজয়ী করা লক্ষ্যে ০২ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন।
শনিবার দুপুরে ০২নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে নগরীর মোল্লাপাড়া আশ্রয়ণ প্রকল্প এলাকায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভাটিতে সভাপতিত্ব করেন ০২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সেলিম রেজা। এ সময় উপস্থিত ছিলেন ০২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল ইসলাম ফটিক, আশ্রয়ণ মহল্লা কমিটির আহ্ববায়ক মাসুদা খাতুন বেবি, ২নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সালমা খাতুন, ০২নং আওয়ামী লীগের মহিলা সম্পাদক খুশিয়া আক্তার সহ অন্যান্য নেতৃবৃন্দ।
এদিকে বিকেলে নগরীর নিউমার্কেট এলাকায় ১৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করেন শাহিন আকতার রেনী। পরে তিনি নৌকার পক্ষে ওই এলাকায় গণসংযোগ করেন।


প্রকাশিত: মে ২৮, ২০২৩ | সময়: ৬:১৮ পূর্বাহ্ণ | সুমন শেখ