নৌকার পক্ষে ১৭ নং ওয়ার্ডে মতবিনিময় সভা

স্টাফ রিপোর্টার : আসন্ন সিটি করপোরেশন নির্বাচনকে সামনে রেখে গতকাল ১৭ নং ওয়ার্ডে কাউন্সিলর শাহাদত আলী শাহুর আয়োজনে আমচত্বরে অনুষ্ঠিত হলো মতবিনিময় সভা। উক্ত সভাতে এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনকে পুণরায় ভোট দিয়ে নির্বাচিত করার আহ্বান জানান উপস্থিত নেতাকর্মীরা। রাজশাহীর উন্নয়নের ধারাবহিকতা ধরে রাখার জন্য মেয়রের পদে লিটন। আর জাতীয় নির্বাচনে নৌকার কোন বিকল্প নেই বলে বর্তাকা নিজ নিজ বক্তব্যে তুলে ধরেন।
মতবিনিময় সভাতে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর ও এবারের প্রার্থী আলহাজ্ব শাহাদত আলী শাহু। এছাড়া আরো উপস্থিত ছিলেন, নওদাপাড়া বাজার কমিটির সেক্রেটারি সাত্তার আলী, আমচত্বর মৎসজীবি সমিতির ব্যবসায়িসহ ওয়ার্ড ও শাহমখদুম থানা আ’লীগের নেতাকর্মীরা।
শাহাদত আলী শাহু নিজের উপস্থিত বক্তব্যে বলেন, রাসিকের সফল মেয়র লিটন ভাই বাঁচলে আমরা রাজশাহীবাসিও বাঁচবো। তিনি না থাকলে রাজশাহীর উন্নয়ন নিশ্চিতভাবে বাঁধাগ্রস্থ হবে। একমাত্র তিনিই পারবেন দৃশ্যমান উন্নয়নের মতো রাজশাহী শহরে কর্মসংস্থান সৃষ্টির চ্যালেঞ্জকে বাস্তবে রূপ দিতে। তাই আমাদের শহরের স্বার্থে সকলের উচিত লিটন ভাইকে তার যথার্থ ও প্রাপ্য সম্মানটুকু পুণরায় নিশ্চিত করার চেষ্টা করা। আমরা সেটাই করছি। এই এলাকায় টেক্সটাইল মিল প্রতিষ্ঠা করে লিটনের বাপ-দাদারা এলাকার কর্মসংস্থান সৃষ্টি করেছিল। এবার তিনি নির্বাচিত হলে পুণরায় এই মিল চালু হবে। সৃষ্টি হবে কর্মসংস্থান। এছাড়াও এই এলাকার শিক্ষা ব্যবস্থার উন্নয়নের জন্য পাইলট স্কুলের জায়গটিও মেয়র লিটন ভাইয়ের দাদা দান করেছিলেন। তাই এলাকা ও রাজশাহীর উন্নয়নের স্বার্থে মেয়র পদে পুণরায় লিটনকেই দরকার।


প্রকাশিত: মে ২৮, ২০২৩ | সময়: ৬:১৪ পূর্বাহ্ণ | সুমন শেখ