পবার হরিয়ানে হোল্ডিং ট্যাক্স প্রদানকারি বিজয়ীরা পুরস্কৃত

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পবার হরিয়ান ইউনিয়ন পরিষদের ২০২৩-২০২৪ অর্থ বছরের উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে এ সভা অনুষ্ঠিত হয়। আগামী অর্থ বছরের জন্য সম্ভাব্য আয় ধরা ধরে বাজেট ১ কোটি ৭০ লাখ ১৭ হাজার ১৭৮ টাকা ঘোষণা করা হয়। যার মধ্যে ব্যয় ধরা হয়েছে ১ কোটি ৬৯ লাখ ৪৬ হাজার ৪৩২ টাকা এবং উদ্বৃত্ত রাখা হয়েছে ৭০ হাজার ৭৪৬ টাকা।
এছাড়াও এ অনুষ্ঠানের মাধ্যমে ইউনিয়নে হোল্ডিং ট্যাক্স প্রদানকারিদের র‌্যাফেল ড্র’য়ের মাধ্যমে বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়। ইউপি’র চেয়ারম্যান মফিদুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে বাজেট উপস্থাপন করেন ইউপি’র সচিব মো. ওবায়দুল্লাহ। এ সময় উপস্থিত ছিলেন ইউপি’র সদস্য আক্কাস আলী, জাহাঙ্গীর আলম, আক্কাস আলী, নুরুল ইসলাম, মাসুদ রানা, রফিকুল ইসলাম রতন, এসাদুল আলী, মুসুর রহমান, কহিনুর বেগম, রেশমা, রশিদা বেগম এলাকার শিক্ষক, ইমাম ও বিভিন্ন শ্রেণিপেশার ব্যক্তিবর্গ।
বাজেট ঘোষণা শেষে ইউনিয়নের হোল্ডিং ট্যাক্স প্রদানকারিদের র‌্যাফেল ড্র’য়ের মাধ্যমে বিজয়ীদের পুরস্কৃত করা হয়। প্রতিটি ওয়ার্ড ভিত্তিক ৬টি করে এবং ইউনিয়ন ভিত্তিক তিনজন বিজয়ীকে পুরস্কার প্রদান করা হয়। ইউনিয়ন ভিত্তিক ১ম পুরস্কার ছিল একটি ফ্রিজ, ২য় পুরস্কার এলইডি টিভি ও ৩য় পুরস্কার বাইসাইকেল। এছাড়াও ওয়ার্ড ভিত্তিক পুরস্কার ছিল সেলাই মেশিন, রাইস কুকার, শাড়ি, লুঙ্গি।


প্রকাশিত: মে ২৮, ২০২৩ | সময়: ৬:১৪ পূর্বাহ্ণ | সুমন শেখ