সর্বশেষ সংবাদ :

রাবির হলে সন্দেহজনক ঘোরাঘুরি, তরুণী আটক

স্টাফ রিপোর্টার : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা হল থেকে চোর সন্দেহে শ্রাবণী আক্তার (২০) নামে এক তরুণীকে আটক করেছে পুলিশ। শুক্রবার (২৬ মে) বিকেল ৩টার দিকে তাকে আটক করা হয়। আটক শ্রাবণী আক্তার নাটোরের সিংড়া উপজেলার মমিনপুর গ্রামের ওসমান আলীর মেয়ে।
হল সূত্রে জানা যায়, দুপুর আড়াইটার দিকে ভুয়া পরিচয় দিয়ে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা হলে প্রবেশ করেন শ্রাবণী আক্তার। পরে তিনি হলের ভেতরে ঘুরে বিভিন্ন কক্ষে উঁকি দিতে থাকেন। এতে ওই হলের ছাত্রীরা তাকে দেখে সন্দেহ করে আটক করেন। পরে তাকে জিজ্ঞাসাবাদ করে প্রাধ্যক্ষকে খবর দেন। প্রাধ্যক্ষ হলে আসলে আটক শ্রাবণীকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। এ সময় তার কাছ থেকে বেশ কিছু চাবি জব্দ করা হয়।
বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ফারজানা কাইয়ুম কেয়া বলেন, আটক তরুণী হলের বিভিন্ন ফ্লোরে এলোমেলোভাবে ঘুরতে থাকেন। মেয়েরা অপরিচিত দেখে সন্দেহ করে আটক করে আমাকে খবর দেয়। পরে হল কর্তৃপক্ষ তাকে পুলিশে দিয়েছে।
এ বিষয়ে নগরীর মতিহার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রুহুল আমিন বলেন, আটক নারীকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদে সব জানা যাবে।


প্রকাশিত: মে ২৭, ২০২৩ | সময়: ৫:৩২ পূর্বাহ্ণ | সুমন শেখ