রাজশাহীতে জেলা যুবলীগের শান্তি সমাবেশ

স্টাফ রিপোর্টার:
রাজশাহী জেলা যুবলীগের উদ্যোগে শান্তি সমাবেশ হয়েছে। শনিবার বিকেলে নগরীর কোর্টস্টেশন এলাকায় আয়োজিত এই সমাবেশে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ। এসময় আসাদ বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের তথ্য মানুষের কাছে পৌঁছে দিতে সবার প্রতি আহবান জানান। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে ও স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষে রাজশাহী জেলা যুবলীগ এই সমাবেশের আয়োজন করে। প্রধান অতিথির বক্তব্যে আসাদুজ্জামান বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে বলেন, একটি মহল এসব উন্নয়ন স্বীকার করতে চায় না। তারা ব্যস্ত ষড়যন্ত্রে। সবখানেই চলছে ষড়যন্ত্র। দেশ বিরোধী ষড়যন্ত্র সম্পর্কে যুবলীগের প্রতিটি কর্মীকে সচেতন থাকার আহবান জানান আসাদ।

 

 

 

 

সেই সাথে আগামী সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকা প্রতিকের প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনকে আবারো বিজয়ী করার জন্য উদাত্ত আহবান জানান। তিনি বলেন, উন্নয়ন কী হয়েছে তার সবটাই রাজশাহীর মানুষ জানেন। আগামী দিনে যাতে এই ধারা অব্যাহত থাকে সেই জন্য আবারো নৌকার জয় প্রয়োজন।
শান্তি সমাবেশে আরো বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবলীগের সদস্য গোলাম রাব্বানি, জেলা যুবলীগের সহ সভাপতি আলমগীর মোর্সেদ রঞ্জু, আরিফুল ইসলাম রাজা, মোজাহিদ হোসেন মানিক, সাধারণ সম্পাদক আলী আজম সেন্টু, সাংগঠনিক সম্পাদক মাসুম আল রশিদ, সামাউন ইসলাম, সেজানুর রহমান সেজান, প্রচার সম্পাদক ইঞ্জিনিয়ার রফিকুজ্জামান, উপ প্রচার সম্পাদক শাহাদত হোসেন পিন্টু, যুবলীগ নেতা শরিফুল ইসলাম ভুঁইয়া, য়িাজ উদ্দিন, সেলিম জাহাঙ্গীর, নাজমুল হোসেন প্রমুখ।

সানশাইন/সোহরাব


প্রকাশিত: মে ২০, ২০২৩ | সময়: ৯:১১ অপরাহ্ণ | Daily Sunshine