সর্বশেষ সংবাদ :

রাজশাহীতে তথ্য অধিকার আইন নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার:
রাজশাহীতে সড়ক পরিবহন-মহাসড়ক বিভাগের কার্যাক্রম ও সেবা প্রদান সংক্রান্ত তথ্য অধিকার আইন, ২০০৯ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৯ মে) সকাল ৯টায় রাজশাহী সার্কিট হাউজে মতবিনিময় সভায় অনুষ্ঠিত হয়েছে।

সড়ক ও জনপদ রাজশাহী জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. মনিরুজ্জামানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) এর চেয়ারম্যান মো. নুর মোহাম্মদ মজুমদার, সড়ক ও জনপথ অধিদফতরের প্রধান প্রকৌশলী মো.ইসহাক, রাজশাহীর অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন ও আইসিটি) ড. মো. মোকছেদ আলী, রাজশাহী জেলা প্রশাসক শামীম আহমেদ, রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (অপারেশনস) নরেশ চাকমা, আরএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক এন্ড ডিবি) সামসুন নাহার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কল্যাণ চৌধুরী প্রমুখ।

 

 

 

সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের আয়োজিত ও জেলা প্রশাসন রাজশাহীর সহযোগিতায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় তথ্য অধিকার বিষয়ক উপস্থাপনা করেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের যুগ্মসচিব (আইন) মোস্তাইন বিল্লাহ। স্বাগত বক্তব্য রাখেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের যুগ্মসচিব (প্রশাসন) মনীন্দ্র কিশোর মজুমদার।
এছাড়াও বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ), বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি) এবং সড়ক ও জনপথ অধিদফতরের রাজশাহীর বিভিন্ন চলমান কার্যক্রম উপস্থাপন করা হয়।

রাজশাহী জোনের চলমান উন্নয়ন প্রকল্পসমূহের অগ্ৰহতির চিত্র উপস্থাপন করেন, সড়ক ও জনপদ রাজশাহী জোনের নির্বাহী পরিচালক প্রকৌশলী এম এ হামিদ।
বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি) রাজশাহী বিভাগ কর্তৃক প্রদত্ত গ্ৰাহক সেবা সমূহের সারসংক্ষেপ উপস্থাপন করেন, বিআরটিসি রাজশাহী জোনের উপ-পরিচালক কামরুল হাসান।

 

 

 

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: মে ১৯, ২০২৩ | সময়: ১০:৪২ অপরাহ্ণ | Daily Sunshine