সর্বশেষ সংবাদ :

রাসিক নির্বাচনে জাপার মেয়র প্রার্থীর মনোনয়নপত্র উত্তোলন

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) আসন্ন নির্বাচনে জাতীয় পার্টির (জাপা) মেয়র প্রার্থী সাইফুল ইসলাম স্বপনের মনোনয়নপত্র তোলা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে জাপা নেতারা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা দেলোয়ার হোসেনের কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন।
তবে এ সময় জাপার প্রার্থী দলটির রাজশাহী মহানগরের আহ্বায়ক সাইফুল ইসলাম স্বপন নিজে ছিলেন না। তার পক্ষে পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা রাহাত হোসেন, মহানগর জাপার যুগ্ম আহ্বায়ক সালাহউদ্দিন মিন্টু, সদস্য সচিব ওয়াসিউর রহমান দোলন, সদস্য রেজাউল করিম প্রমুখ উপস্থিত ছিলেন।
মেয়র প্রার্থী সাইফুল ইসলাম স্বপন জানান, ২৩ মে পর্যন্ত মনোনয়নপত্র দাখিল করা যাবে। তবে আগামী ২০ কিংবা ২১ তারিখে তিনি মনোনয়নপত্র দাখিল করবেন। এরপর প্রতীক বরাদ্দ হলে তিনি নির্বাচনি ইসতেহার ঘোষণা করবেন। এখন ইসতেহার প্রস্তুতের কাজ করছেন তারা।
রাজশাহী সিটির নির্বাচনে এবার জাপা ছাড়াও আওয়ামী লীগ ও ইসলামী আন্দোলন বাংলাদেশ প্রার্থী ঘোষণা করেছে। ইতোমধ্যে আওয়ামী লীগের প্রার্থী ও বর্তমান মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের পক্ষে মনোনয়নপত্র তোলা হয়েছে। দ্বিতীয় মেয়র প্রার্থী হিসেবে জাপার সাইফুল ইসলাম স্বপনের পক্ষে মনোনয়নপত্র তোলা হলো। ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মুরশিদ আলম ফারুকীর মনোনয়নপত্র এখনও উত্তোলন করেন নি।


প্রকাশিত: মে ১২, ২০২৩ | সময়: ৫:০৬ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর