সর্বশেষ সংবাদ :

বাগাতিপাড়া আসনে নিজেকে প্রার্থী ঘোষণা করলেন আবুল

বাগাতিপাড়া প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে চান নাটোর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা অধ্যাপক আবুল হোসেন। বৃহস্পতিবার সকালে বাগাতিপাড়া উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে তিনি এ ঘোষণা দেন। সংবাদ সম্মেলন করে উপজেলা আওয়ামী লীগের সভাপতি দাবী করে নিজের প্রার্থিতা ঘোষণায় নির্বাচনে নতুন আমেজ সৃষ্টি হয়েছে।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন অধ্যাপক আবুল হোসেন। তিনি বলেন, আমি নির্বাচিত হলে মালঞ্চি রেল স্টেশন চালু করবো। নাটোরে একটি মেডিকেল কলেজ স্থাপন করা হবে। গ্যাস সুবিধা নিশ্চিত করা হবে। বন্ধ থাকা ঈশ্বরদী বিমান বন্দর চালু করা হবে। লালপুর-বাগাতিপাড়াকে সন্ত্রাস, মাদক ও চাঁদাবাজিমুক্ত করার লক্ষ্যে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সহযোগিতা করবো। পাশাপাশি ছোট পদচারী-সেতু নির্মাণ, সিটি বাস ও লোকাল বাস চালু করা হবে। ফুটপাত দখলমুক্ত রেখে পথচারীদের চলাচল নিরাপদ করবেন। নিরাপদ সড়কের জন্য শিক্ষাপ্রতিষ্ঠানের সামনে ও গুরুত্বপূর্ণ সড়কে জেব্রা ক্রসিং ও পদচারী-সেতু নির্মাণ করবেন।
লালপুরে স্মার্ট উপজেলার এ.বি কদিমসিলান, ঈশ্বরদী, ওয়ালীয়া ইউনিয়ন নিয়ে আলাদা একটি উপজেলা ও বাগাতিপাড়ার পাঁকা ইউনিয়নের একটি অংশ (চিথলীয়া ও লোকমানপুর) নিয়ে নতুন আরও একটি স্মার্ট ইউনিয়ন তৈরি করা হবে।
এ ছাড়া তিনি বিনোদন ও খেলাধুলার আধুনিকায়নের জন্য দ্বাদশ নির্বাচনে দ্বাদশ পরিকল্পনার কথা জানান।


প্রকাশিত: মে ১২, ২০২৩ | সময়: ৫:০২ পূর্বাহ্ণ | সুমন শেখ