মোহনপুরে নিখোঁজের চারদিন পর বালু ব্যবসায়ীর লাশ উদ্ধার

মোহনপুর প্রতিবেদক :
রাজশাহীর মোহনপুরে নিখোঁজ হওয়ার চারদিন পর ঋনগ্রস্ত এক বালু ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার সকাল ১০ টার সময় উপজেলার বাকশৈল গ্রামে আপন মেয়ে সাকিলা আক্তারের বাড়ির সিঁড়িঘর থেকে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করা হয়। লাশ উদ্ধারের সময় নিহতের শরীরে কোন আঘাতে চিহ্ন পাওয়া যায়নি বলে জানিয়েছেন পুলিশ। মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা. সেলিম বাদশাহ বিষয়টি নিশ্চিত করেছেন।
তবে যে বাড়ি থেকে লাশ উদ্ধার করা হয়েছে, সেই বাড়িটি নতুন কেউ বসবাস করতেন না। নিহত ব্যক্তির কাছে বাড়িটি দেখাশুনার জন্য চাবি ছিলো। নিহত ব্যক্তি বাড়ির ভিতর থেকে দরজা বন্ধ করে সিঁড়ি ঘরের রডের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

 

 

নিহত ব্যক্তির নাম ইব্রাহিম কারিকর (৬১)। তিনি মোহনপুর উপজেলার কেশরহাট পৌরসভার বাকশৈল গ্রামের মৃত তমির কারিকরের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, মোহনপুর উপজেলার কেশরহাট পৌরসভার বাকশৈল গ্রামের বালু ব্যবসায়ী ইব্রাহিম কারিকর গত রোববার বিকালে নিখোঁজ হন। পরিবারের লোকজন ওই রাত থেকে খোঁজখুঁজি করতে থাকেন। বুধবার সকালে লাশ দেখতে পেয়ে আসগর আলী নামের এক গ্রাম পুলিশ মোহনপুর থানায় খবর দেন। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠান। ওই সময় পাশের ঘর থেকে দুটি বিষের খালি বোতল উদ্ধার করেছে পুলিশ। গলায় ফাঁস দেওয়া আগে বিষ পান করেছিলেন বলে ধারণা করা হচ্ছে।
মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা. সেলিম বাদশাহ বলেন, নিহত ব্যক্তি প্রায় ২০/২৫ লাখ টাকা ঋণগ্রস্ত ছিলেন। ঋনের কারণে আত্মহত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে। তবে ময়না তদন্তের রিপোর্ট আসলে সঠিক ঘটনা বের হয়ে আসবে।

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: মে ৩, ২০২৩ | সময়: ৯:০৬ অপরাহ্ণ | Daily Sunshine