আগামীতে রাজশাহী আরো আধুনিক ও সুন্দর হবে রাসিক মেয়র

স্টাফ রিপোর্টার:
আসন্ন ২১ জুন রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেছেন, রাজশাহী দেখার মতো একটি শহরে পরিণত হয়েছে। আগামীতে আরো বদলে যাচ্ছে। রাজশাহী আরো আধুনিক ও সুন্দর হবে। এজন্য আপনাদের সহযোগিতা প্রয়োজন।

মঙ্গলবার (০২ মে) বিকেলে রাজশাহী কলেজ অডিটোরিয়ামে বাংলাদেশ যুব মহিলা লীগ, রাজশাহী মহানগরের নেতাকর্মীদের সাথে সাথে ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

 

 

 

 

প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে যেভাবে কাজ করছেন, তা অবিশ্বাস্য। আমরা নিজেদের অর্থে পদ্মাসেতু নির্মাণ করেছি। যে বিশ্বব্যাংক আমাদের ঋণ দিতে অস্বীকৃতি জানিয়েছিল, গতকাল সোমবার যুক্তরাষ্ট্রের ওয়াশিংটনে সেই বিশ্ব ব্যাংকের প্রেসিডেন্টের হাতে পদ্মা সেতুর বাঁধাই করা ছবি তুলে দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রাসিক মেয়র বলেন, রাজশাহীর উন্নয়ন দৃশ্যমান। এখন রাজশাহীতে কর্মসংস্থানের ব্যবস্থা করা খুবই দরকার। সেই কাজটি এবার করতে চাই। বর্তমান সময়ে চাকরি পেতে কম্পিউটার পরিচালনায় দক্ষ হতে হবে। আমাদের তরুণ-তরুণীদের কম্পিউটারে দক্ষ করতে সিটি কর্পোরেশনের উদ্যোগে বিনামূল্যে কম্পিউটার প্রশিক্ষণ প্রদান করা হবে।

 

 

 

 

 

সভায় বক্তব্য দেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য বেগম আখতার জাহান, রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ আলী কামাল, যুগ্ম সম্পাদক আহসানুল হক পিন্টু, রাজশাহী মহানগর যুব মহিলা লীগের সভাপতি এ্যাড. ইসমত আরা। সঞ্চালনা করেন মহানগর যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক নিলুফার ইয়াসমিন নিলু।

 

 

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: মে ২, ২০২৩ | সময়: ৮:০১ অপরাহ্ণ | Daily Sunshine