রাজশাহী বিল্ডিং পেইন্টার শ্রমিক ইউনিয়নের মে দিবস পালন

স্টাফ রিপোর্টার:
‘শ্রমিক-মালিক ঐক্য গড়ি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নানা কর্মসূচীর মধ্যে দিয়ে বিল্ডিং পেইন্টার শ্রমিক ইউনিয়নর রাজশাহী আয়োজনে মহান মে দিবস পালন করা হয়। সকাল সাড়ে ৮টার দিকে মালোপাড়া হাডওয়ার পট্টি হতে তারা র‌্যালি বের নগরীর সাহেব বাজার জিরো পয়েন্টসহ প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ভূবন মোহন পার্কে এসে শেষ করেন। সেখানে আলোচনা ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

 

 

 

 

সভায় প্রধান অতিথি হিসেবে  উপস্থিত   ছিলেন রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা-এমপি। বিল্ডিং পেইন্টার শ্রমিক ইউনিয়নের রাজশাহী সভাপতি আলমগীর হোসেন আলো এর সভাপতিত্বে এবং ইলিয়াস বিশ্বাস এর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন অত্র ইউনিয়নের উপদেষ্টা এডভোকেট মাহবুবর রহমান সোয়েল, সাবেক সাধারণ সম্পাদক রনি হোসেন রাহুল। এছাড়াও অত্র ইউনিয়নের অন্যান্য সদস্য, বিভিন্ন পেইন্ট কোম্পানীর প্রতিনিধিসহ পেইন্টার শ্রমিকগণ উপস্থিত  ছিলেন।

 

 

প্রধান অতিথি মে দিবসের তাৎপর্য তুলে ধরে বলেন, বর্তমান সরকার শ্রমিকবান্ধব সরকার। সরবকার শ্রমিকদের উন্নয়নে এবং সহায়তার জন্য শ্রমিক কল্যাণ ফান্ড গঠন করেছেন। সেইসাথে শ্রমিকদের উন্নয়নের নানাবিধ পরিকল্পনা গ্রহনসহ বাস্তবায়ন করছেন বলে উল্লেখ করেন তিনি। সকল শ্রমিকদের একভূত হয়ে দেশের কল্যানে কাজ করার আহ্বান জানান প্রধান অতিথি।

সানশাইন/সোহরাব


প্রকাশিত: মে ২, ২০২৩ | সময়: ৬:২০ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর