আদমদীঘিতে কাভার্ডভ্যান মোটরসাইকেল সংঘর্ষে বাবা ও ছেলে নিহত

আদমদীঘি প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে কাভার্ডভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলে নিহত হয়েছেন। শনিবার সকাল ১০ নওগাঁ- বগুড়া মহাসড়কে ইন্দইল ব্রীজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়নের লক্ষীকুল গ্রামের মৃত নাগর প্রামানিকের ছেলে লোকমান হোসেন (৭০) ও লোকমান হোসেনের ছেলে জাহিদুর রহমান (৪০)। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।
স্থানীয়রা জানান, শনিবার সকালে মোটরসাইকেল যোগে আদমদীঘির উদ্দেশ্যে যাচ্ছিলেন বাবা ও ছেলে। পথিমধ্যে ইন্দইল ব্রীজ সংলগ্ন এলাকায় পৌঁছাতে নওগাঁ গামী স্টেডফাস্ট কুরিয়া সার্ভিসের একটি কাভার্ডভ্যানের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতেকরে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী লোকমান হোসেন মারা যান।
এদিকে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় মোটরসাইকেল চালক জাহিদুর রহমানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় পরিবারের পক্ষে কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই নিহতের লাশ তাদের হস্তান্তরের প্রক্রিয়া চলছে।


প্রকাশিত: এপ্রিল ৩০, ২০২৩ | সময়: ৫:১৭ পূর্বাহ্ণ | সুমন শেখ