সর্বশেষ সংবাদ :

সিঙ্গাপুরের বিপক্ষে জয়ের ব্যাপারে আশাবাদী বাংলাদেশ কোচ

স্পোর্টস ডেস্ক: এএফসি অনূর্ধ্ব-১৭ এশিয়ান কাপের বাছাইয়ের প্রথম ধাপে শুরুটা দুর্দান্ত করা বাংলাদেশের সামনে এবার চ্যালেঞ্জ স্বাগতিক সিঙ্গাপুরের। দুই দলই নিজ নিজ প্রথম ম্যাচে গুড়িয়ে দিয়েছে তুর্কমেনিস্তানকে। মুখোমুখি লড়াইয়ের আগে তাই প্রতিপক্ষকে সমীহের চোখে দেখছেন কোচ গোলাম রব্বানী ছোটন। তবে তার বিশ্বাস, নিজেদের স্বাভাবিক খেলা উপহার দিতে পারলে জয় ধরা দেবে তাদের হাতে।
‘ডি’ গ্রুপে গত বুধবার তুর্কমেনিস্তানকে ৬-০ গোলে হারিয়ে আসরে শুভসূচনা করে বাংলাদেশের মেয়েরা। একই দলের বিপক্ষে গত শুক্রবার ৭-০ গোলে জেতে সিঙ্গাপুর। রোববার মাঠে নামবে বাংলাদেশ ও সিঙ্গাপুর। এই ম্যাচের আগে শনিবার দল নিয়ে আশার কথা শোনালেন ছোটন। তিনি বলেছেন, লড়াইয়ের জন্য প্রস্তুত তারা।
“পুরো দল নিয়ে আমরা (সিঙ্গাপুর-তুর্কমেনিস্তান ম্যাচে) মাঠে ছিলাম। আমার পুরো ৯০ মিনিটের খেলা দেখেছি। সিঙ্গাপুর ভালো দল। বেশ কিছু ভালো খেলোয়াড় আছে তাদের। আমাদের টিম মিটিং হয়েছে, আমরা ইতিমধ্যেই আমাদের পরিকল্পনা সাজিয়েছি, মেয়েদের সঙ্গে বিস্তারিত আলোচনা করা হয়েছে। আমরা আমাদের স্বাভাবিক খেলা খেলব। এটা পরিষ্কার যে আমরা জয়ের জন্য মাঠে নামব এবং ইনশাল্লাহ আমরা জিতব।”
“গত ম্যাচে আমাদের মেয়েরা প্রথম থেকে শেষ পর্যন্ত একই ছন্দে খেলেছে এবং দলের সবাই সুস্থ আছে। ২৬ তারিখের পর থেকে যে সময়টা পাওয়া গেছে তাতে মেয়েরা খুব ভালোভাবে রিকভারি করেছে। আজকে আমরা শেষ অনুশীলন করব। কালকের ম্যাচের জন্য প্রস্তুতিটা খুব ভালো হবে।” অধিনায়ক রুমা আক্তার বললেন, আরেকটি জয় তুলে নেওয়া ছাড়া আর কিছু ভাবছেন না তারা।
“সিঙ্গাপুর খুব ভালো দল। তাদের কিছু কিছু খেলোয়াড় টেকনিক্যাল দিক থেকে খুব ভালো। কালকে আমরা আমাদের স্বাভাবিক ফুটবল খেলব এবং মাঠ থেকে জয় নিয়ে ফিরব আর দেশবাসীর কাছে দোয়া চাই। আমরা সবাই সুস্থ আছি এবং কালকের ম্যাচের জন্য সবাই ফিট। আমরা যে ফুটবলটা খেলছি তাই খেলব। জেতার ব্যাপারে আমরা আত্নবিশ্বাসী এবং আমাদের লক্ষ্য হচ্ছে ম্যাচটা জেতা।”


প্রকাশিত: এপ্রিল ৩০, ২০২৩ | সময়: ৫:১৭ পূর্বাহ্ণ | সুমন শেখ