ভাইকে গাড়িতে তুলে দিয়ে বাড়ি ফিরতে পারলো না সোহেল

পুঠিয়া প্রতিনিধি: বড় ভাইকে গাড়িতে উঠিয়ে দিতে এসে সোহেল রানা (১৮) নামের এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার রাত পৌণে ৯টার দিকে পুঠিয়া-তাহেরপুর আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনাটি ঘটে।
জানাগেছে, বুধবার রাত ৮টার দিকে পুঠিয়া উপজেলা বাসস্টেন্ডে বড় ভাইয়ের ইদের ছুটি শেষ হওয়ায় কর্মস্থলে পৌঁছানোর জন্য মোটরসাইকেল যোগে বাগমারা উপজেলার তাহেরপুর অনুুলিয়া গ্রামের শমসের আলী দুই ছেলে মোটরসইকেল যোগে রাওনা হয় পুঠিয়ার উদ্দেশ্যে।
রাত সাড়ে আটটায় পুঠিয়া সদরের বাসস্ট্যান্ডে পৌঁছে বড় ভাইকে ঢাকার কোচে উঠিয়ে দিয়ে বাড়ির উদ্দেশ্যে রাওনা দেয় সেহেল। বাড়ি যাওয়ার পথে উপজেলার গন্ডগোহালি নিমতলা নামক স্থানে অজ্ঞাত একটি ট্রাকের সাথে ধাক্কায় মোরটসাইকেল থেকে পড়ে গুরুতর আহত হয় সোহেল।
এসময় এলাকাবাসী গুরুতর অবস্থায় সোহেলকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ বিষয়ে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ জানান, নিহত সোহেলের পরিবারের কোন দাবিদাবা না থানায় লাশ ময়না তদন্ত ছাড়াই দাফনের জন্য পরিবরের কাছে হস্তান্তর করা হয়েছে।


প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২৩ | সময়: ৪:৪৩ পূর্বাহ্ণ | সুমন শেখ