সর্বশেষ সংবাদ :

আক্কেলপুরে ট্রেনে নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা

আক্কেলপুর প্রতিনিধি: জয়পুরহাটের আক্কেলপুরে ট্রেনে নিচে ঝাঁপ দিয়ে জালাল উদ্দীন ব্যাপারী (৪২) নামের এক ব্যক্তি আত্মহত্যা করেছে। ঘটনাটি আক্কেলপুর রেল স্টেশনের দক্ষিণে হাস্তাবসন্তপুর রেল গেটের। নিহত বগুড়ার সোনাতলার কাদের উদ্দীন ব্যাপারীর ছেলে। তিনি দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভুগছিলেন বলে জানিয়েছেন তার পরিবার।
প্রত্যক্ষদর্শী ও রেল স্টেশন সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে আক্কেলপুর রেল স্টেশনের অদূরে দক্ষিণ দিকে হাস্তাবসন্তপুর রেল গেট এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা চিলাহাটিগামী ঈদ স্পেশাল ১৫ আপ ট্রেনের তিনটি বগি পার হওয়ার পর তিনি ট্রেনের নিচে ঝাঁপ দেন। এতে তার মাথা, হাত, পা, ক্ষতবিক্ষত হয়। ট্রেনটি সকাল ৬টা ৫৫ মিনিটে স্টেশনে প্রবেশ করে।
তার ফোন থেকে পাওয়া ফোন নম্বারের মাধ্যমে যোগাযোগ হয় তার চাচাতো ভাই আরিফের সাথে।
আরিফ জানায়, ‘তার ভাই জানান, জালাল র্দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভুগছিলেন। ঈদের কয়েকদিন আগে থেকে তিনি নিখোঁজ রয়েছেন। মোবাইলের মাধ্যমে তার মৃত্যুর খবর পেয়েছি। এর আগেও তিনি কয়েকবার নিখোঁজ হয়েছিলেন’।
আক্কেলপুর স্টেশনে কর্তব্যরত মাস্টার হাসিবুল হাসান বলেন, ‘স্টেশন থেকে ২২০ গজ দূরে দক্ষিণ দিকে ঈদ স্পেশাল ১৫ ট্রেনে দুর্ঘটনাটি ঘটেছে। তার কাছে পাওয়া ফোন থেকে তার পরিবারের সাথে যোগাযোগ করা হয়েছে’।
সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোক্তার হোসেন বলেন, ‘খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে রেল পুলিশ পাঠানো হয়েছে। লাশটি উদ্ধার পূর্বক আইনি পক্রিয়ার মাধ্যমে পরিবারের নিকট হস্তান্তর করা হবে এবং থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।


প্রকাশিত: এপ্রিল ২৬, ২০২৩ | সময়: ৫:২৪ পূর্বাহ্ণ | সুমন শেখ