সর্বশেষ সংবাদ :

আদমদীঘিতে দশ জুয়াড়ী গ্রেফতার

আদমদীঘি প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে জুয়া খেলার সময় দশ জুয়াড়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে তাদের জুয়া আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।
গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার নশরতপুর ইউনিয়নের শিহারী গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে রতন (৩৫), ইয়াসিন আলী মন্ডলের ছেলে জনি মন্ডল (২৭), আফজাল হোসেনের ছেলে তোতা মিয়া (৩২), মঞ্জুর রহমানের ছেলে মাসুদ রানা (৩১), মৃত সৈয়দ আলীর ছেলে ফরিদুল ইসলাম (৫০), মৃত আমজাদ হোসেনের ছেলে আবুল কালাম (৩০), মন্টু সাখিদারের ছেলে মাসুদ রানা (৩১), আফজাল হোসেনের ছেলে আহসান হাবিব (৫০), মোজাম্মেল হকের ছেলে আব্দুল হান্নান (৪০) ও মৃত হাসেম আলীর ছেলে রবিউল ইসলাম (৩১)।
আদমদীঘি থানার উপ পরিদর্শক আবু হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত ২ টায় উপজেলার নশরতপুর ইউনিয়নের শেহারী গ্রামের একটি বসতবাড়ি থেকে জুয়া খেলার সময় তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছে থেকে জুয়া খেলার সরঞ্জামাদি তাস ও নগদ টাকা উদ্ধার করা হয়েছে।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দিয়ে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।


প্রকাশিত: এপ্রিল ২৬, ২০২৩ | সময়: ৫:২৪ পূর্বাহ্ণ | সুমন শেখ