আকিজ সিরামিকসের টানা ৫ বার সেরা ব্র্যান্ড অ্যাওয়ার্ড অর্জন উদযাপন

সানশাইন ডেস্ক : সম্প্রতি পঞ্চমবারের মতো দেশের বেস্ট সিরামিক ব্র্যান্ড হওয়ার গৌরব অর্জন করেছে দেশের ১ নম্বর সিরামিক ব্র্যান্ড আকিজ সিরামিকস। এ উপলক্ষে দেশজুড়ে ছড়িয়ে থাকা আকিজ সিরামিকস -এর দীর্ঘদিনের সহযোগী বিজনেস অ্যাসোসিয়েট ও শুভানুধ্যায়ীদের নিয়ে গত ৪ জানুয়ারি, বৃহস্পতিবার আলোকি কনভেনশন সেন্টারে “আকিজ সিরামিকস সাব্লাইম বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড সেলিব্রেশন” নামে এক জমকালো অনুষ্ঠান আয়োজন করা হয়।
দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা বিজনেস অ্যাসোসিয়েট, বিভিন্ন পর্যায়ের বিশিষ্টজন ও গণমাধ্যম কর্মীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে অনুষ্ঠানটি সফলভাবে আয়োজিত হয়।
২০১৯ থেকে ২০২৩ পর্যন্ত দেশ ও দেশের বাইরে আকিজ সিরামিকস -এর সুখ্যাতি অর্জন এবং সেই ধারা সফলভাবে অব্যাহত রাখতে অসামান্য অবদান রাখায়, সকল বিজনেস অ্যাসোসিয়েটদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আকিজবশির গ্রুপের সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক জনাব শেখ বশির উদ্দিন বলেন, “আকিজ সিরামিকস -এর এই সাফল্য এসেছে, আকিজ সিরামিকস -এর সাথে কাজ করে যাওয়া সবার অবিরাম প্রচেষ্টায়। পরপর পাঁচ বছর ধরে সেই সাফল্যের স্বীকৃতি অর্জন করতে পেরে আজ আমরা অত্যন্ত গর্বিত।” বক্তৃতায় তিনি বিশ্বব্যাপী আকিজ সিরামিকস-কে সেরা সিরামিক ব্র্যান্ড হিসেবে গড়ে তুলতে সবার ভাবনার জায়গাকে আরও বেশি সুদূরপ্রসারী করতে অনুপ্রেরণা দেন।
আকিজবশির গ্রুপের অপারেশনস ডিরেক্টর জনাব মোহাম্মদ খোরশেদ আলম বলেন, “আমাদের সহকর্মী, অংশীদার, ব্যবসায়িক সহযোগী ও আকিজ সিরামিকস -এর বৃহত্তর পরিবারের সকল সদস্যদের নিবেদিত ও অক্লান্ত প্রচেষ্টায় ধারাবাহিকভাবে আমরা নিজেদের শ্রেষ্ঠত্ব প্রমাণ করে আসতে পেরেছি। সফলতার ধারা ধরে রাখতে এই স্বীকৃতি আমাদের অনুপ্রাণিত করবে” ।
অনুষ্ঠানে উপস্থিত বিশেষ অতিথিবৃন্দের বক্তৃতার পর কেক কেটে ও মধ্যাহ্নভোজের মাধ্যমে “আকিজ সিরামিকস সাব্লাইম-বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড সেলিব্রেশন” -এর আনুষ্ঠানিকতা সফলভাবে শেষ হয়।


প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২৪ | সময়: ৭:৫৩ পূর্বাহ্ণ | সুমন শেখ