সর্বশেষ সংবাদ :

প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আনন্দ মিছিল : নগরীতে সিটি ভোটের আমেজ

স্টাফ রিপোর্টার : আগামী ২১ জুন রাজশাহী সিটি কর্পোরেন নির্বাচনে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও বর্তমান রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রদান করায় রাজশাহীতে আনন্দ মিছিল হয়েছে। মিছিল থেকে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা জানানো হয়। রাজশাহী মহানগর আওয়ামী লীগের উদ্যোগে বিশাল মিছিল হাজারো নেতাকর্মী অংশ নেন।
রবিবার বিকেলে নগরীর রাণীবাজারস্থ এএইচএম খায়রুজ্জামান লিটনের কার্যালয়ের সামনে থেকে মিছিলটি বের করা হয়। মিছিলটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় সেখানে এসে শেষ হয়। মিছিলে নেতৃত্ব দেন এএইচএম খায়রুজ্জামান লিটন। মিছিল শেষে এক পথ সভা অনুষ্ঠিত হয়।
পথসভায় এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের মাধ্যমে ৫টি সিটি কর্পোরেশনের মেয়র পদে প্রার্থী ঘোষণা দিয়েছেন। তার মধ্যে রাজশাহীতে আমাকে পুনরায় মেয়র পদে মনোনয়ন দিয়েছেন। এ জন্য মিছিল থেকে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছি। আর রাজশাহীবাসীর প্রতি আমার আহ্বান, আরো একটি বার নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার সুযোগ দিন।
রাসিক মেয়র বলেন, রাজশাহী তিলে তিলে তিলোত্তমা নগরীতে পরিণত হয়েছে। আগামী ৫টি বছর যদি আবারো সুযোগ পাওয়া যায়, তাহলে রাজশাহী শহরে উন্নয়ন করার মতো হয়তো আর জায়গা থাকবে না। সেক্ষেত্রে সিটি এরিয়াকে সম্প্রসারিত করা হবে। যাতে সেই এলাকাগুলোর মানুষের ভাগ্যের পরিবর্তন করা যায়, উন্নয়ন করা যায়। সেটি বাস্তবায়িত হবে শুধুমাত্র নির্বাচনে জয়যুক্ত হলে।
রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামালের সভাপতিত্বে মিছিল ও পথসভায় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, সৈয়দ শাহাদাত হোসেন, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, ডা. তবিবুর রহমান শেখ, নাইমুল হুদা রানা, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, আসাদুজ্জামান আজাদ, আহসানুল হক পিন্টু, সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, দপ্তর সম্পাদক মাহাবুব-উল-আলম বুলবুল, কৃষি বিষয়ক সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, তথ্য ও গবেষণা সম্পাদক জিয়া হাসান আজাদ হিমেল, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. মুসাব্বিরুল ইসলাম, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ফিরোজ কবির সেন্টু, ধর্ম বিষয়ক সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ওমর শরীফ রাজীব, শ্রম সম্পাদক আব্দুস সোহেল,উপ-দপ্তর সম্পাদক পঙ্কজ দে,কোষাধ্যক্ষ হাবিবুল্লাহ ডলার, সদস্য জহির উদ্দিন তেতু, মোসাদ্দেক হোসেন লাবলু, সদস্য ও বোয়ালিয়া থানা (পূর্ব) আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান কালু, সদস্য ও রাজপাড়া থানা আওয়ামী লীগ সভাপতি হাফিজুর রহমান বাবু, সদস্য ও বোয়ালিয়া থানা (পশ্চিম) আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম, সদস্য তোজাম্মেল হক বাবলু, ইউনুস আলী, মোখলেসুর রহমান কচি, এ্যাড. রাশেদ-উন-নবী আহসান, আশীষ তরু দে সরকার অর্পণ, বোয়ালিয়া (পূর্ব) থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ, বোয়ালিয়া (পশ্চিম) থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুজ্জামান রতন, মতিহার থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আলাউদ্দিন, মহানগর শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি ওয়ালী খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শরীফ আলী মুনমুন, মহানগর যুবলীগ সভাপতি রমজান আলী, মহানগর কৃষক লীগ সভাপতি রহমতুল্লাহ সেলিম, সাধারণ সম্পাদক সাকির হোসেন বাবু, মহানগর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আব্দুল মমিন, নগর মহিলা আওয়ামী লীগ সভাপতি সালমা রেজা,সাধারণ সম্পাদক কানিজ ফাতেমা মিতু, নগর যুব মহিলা লীগ এ্যাড. ইসমত আরা, নিলুফার ইয়াসমিন নিলু, নগর ছাত্রলীগ সভাপতি নূর মোহাম্মদ সিয়াম, সাধারণ সম্পাদক ডা. সিরাজুম মুবিন সবুজ প্রমুখ উপস্থিত ছিলেন।


প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৩ | সময়: ৫:৫০ পূর্বাহ্ণ | সুমন শেখ