সর্বশেষ সংবাদ :

বাঘা-চারঘাটে ১০ হাজার প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী

স্টাফ রিপোর্টার: পবিত্র মাহে রমজান ও ইদ-উল ফিতর উপলক্ষ্যে পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো: শাহ্রিয়ার আলম তাঁর নির্বাচনি এলাকা রাজশাহীর বাঘা ও চারঘাটে ১০ হাজার প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে গতকাল শনিবার ও আজ পর্যায়ক্রমে চারঘাট ও বাঘা উপজেলার ১৩টি ইউনিয়ন ও ৩টি পৌরসভার প্রতিটি ওয়ার্ডের অসহায়, দিনমজুর ও খেটে খাওয়া মানুষের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি।
খাদ্যসামগ্রীর মধ্যে প্রত্যেককে প্রতিটি প্যাকেটে ৫ কেজি চাল, ৩ কেজি আলু, আধা কেজি মসুর ডাল, ১ লিটার সয়াবিন তেল, আধা কেজি চিনি, ২০০ গ্রাম সেমাই ও গুঁড়া দুধ বিতরণ করা হয়। এছাড়া অন্যান্য বছরের মতো পররাষ্ট্র প্রতিমন্ত্রী এবারও ইদ-উল ফিতরকে সামনে রেখে ব্যক্তিগত উদ্যোগে তাঁর নির্বাচনি এলাকায় অসহায় মানুষের মাঝে ইদবস্ত্র হিসাবে শাড়ি, লুঙ্গি ও পাঞ্জাবি বিতরণ করেছেন।
পর্যায়ক্রমে খাদ্যসামগ্রী বিতরণের অংশ হিসেবে আজ রবিবার (১৬ এপ্রিল) দুপুরে প্রতিমন্ত্রী চারঘাট পাইলট বিদ্যালয়ের মাঠে খাদ্যসামগ্রী বিতরণ করেন। এ সময় ইদকে সামনে রেখে এসব খাদ্যসামগ্রী পেয়ে উপকারভোগীরা কৃতজ্ঞতা প্রকাশ করে পররাষ্ট্র প্রতিমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ জানান।
এর আগে পররাষ্ট্র প্রতিমন্ত্রী চারঘাট পৌরসভা চত্বরে পবিত্র ইদ-উল ফিতর উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে অসহায় ও দুস্থদের মাঝে ৩ হাজার ৬’শ ৩৯টি প্যাকেটে ১০ কেজি করে ভিজিএফ-এর চাল বিতরণ উদ্বোধন করেন।


প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৩ | সময়: ৫:৪৬ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর