সর্বশেষ সংবাদ :

না ফেরার দেশে চলে গেলেন বাঘার নারী ভাইস চেয়ারম্যান

স্টাফ রিপোর্টার,বাঘা : বাঘার বিশিষ্ট সমাজ সেবিকা ও উপজেলা নারী ভাইস চেয়ারম্যান রিজিয়া আজিজ সরকার আর নেই। শনিবার(৮ এপ্রিল) দুপুর সাড়ে ৩ টায় নিজ বাসভবনে আকষ্মিক অসুস্থ হয়ে তিনি চলে গেছেন না ফেরার দেশে। (ইন্না লিল্লাহি…রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬০ বছর।

আজ রাত ১০ টায় বাঘার প্রান কেন্দ্রে অবস্থিত শাহদৌলা সরকারি কলেজ মাঠে জানাজার নামাজ শেষে বাঘা কেন্দ্রীয় গোরস্থানে তাঁকে সমাহিত করা হবে। মৃত্যুকালে তিনি দুই ছেলে ও এক মেয়ে-জামাতা সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার জানাজায় অংশ গ্রহন করবেন বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রাজশাহী জেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এ্যাডভোকেট লায়েব উদ্দিন লাভলু । বাঘা পৌর মেয়র আক্কাছ আলী , উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল ও পুরুষ ভাইস চেয়ারম্যান আব্দুল মোকাদ্দেস-সহ বিভিন্ন রাজনৈদিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ এবং অত্র এলাকার ধর্মপ্রান মুসল্লী বৃন্দ।

এদিকে মরহুমার মৃত্যুর খবর পেয়ে তাঁর বিদেহী আত্নার মাগফিরাত কামনা করে দোয়া এবং পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন স্থানীয় সাংসদ ও মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ শাহরিয়ার আলম, বাঘা উপজেলা নির্বাহী অফিসার শারমিন আখতার ,উপজেলা প্রশাসনের কর্মকর্তা বৃন্দ ও বাঘা প্রেস ক্লাবের সভাপতি-সম্পাদক-সহ উপজেলা মহিলা আওয়ামীলীগ।


প্রকাশিত: এপ্রিল ৮, ২০২৩ | সময়: ৫:১১ অপরাহ্ণ | সানশাইন