সর্বশেষ সংবাদ :

সিংড়ায় মুদি দোকানিকে কুপিয়ে জখম

সিংড়া প্রতিনিধি: নাটোরের সিংড়ায় লাবলু হোসেন (৩২) নামের এক মুদি দোকানিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। উপজেলার বিলদহর কামারপট্রি এলাকায় এই ঘটনা ঘটে বলে জানা গেছে। আহত মুদি দোকানী বিলদহর গ্রামের আব্দুস সামাদের ছেলে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শুক্রবার রাত ৯টায় উপজেলার বিলদহর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বউ মেলায় গ্রামের বউ-ঝিকে উত্যাক্ত করে স্থানীয় মানি হোসেন, নাজমুল ও রাজু আহমেদ সহ কতিপয় বখাটে কিশোর।
ঘটনার প্রতিবাদ করায় মেলায় বউ-ঝিদের সাথে আগত শাহাদত হোসেন নামের এক ব্যক্তির ওই বখাটে কিশোরদের কথা কাটাকাটি হয়।
এরই জের ধরে শনিবার রাত সাড়ে ৮টার দিকে মেলায় প্রতিবাদকারী শাহাদত হোসেনের ছেলে রিদয় হোসেনকে ধাওয়া করলে সে একটি মুদি দোকানে গিয়ে আশ্রয় নেয়।
সেখানে স্থানীয় আ’লীগ নেতা রুহুল আমিনের নেতৃত্বে মেলায় উত্যাক্তকারী কিশোররা ওই মুদি দোকানীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। পরে রাতেই স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আর এই ঘটনায় মুদি দোকানিকে বাঁচাতে গিয়ে আবুল কাশেম (৫০) নামের অপর এক দিনমজুর আহত হয়েছেন।
এবিষয়ে হামলার নেতৃত্বকারী স্থানীয় আ’লীগ নেতা রুহুল আমিনের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। তবে চামারী ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান স্বপন মোল্লা বলেন, তিনি কোপাকুপির খবর শুনেছেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. জিন্নাত রায়হান বলেন,আহত ব্যক্তির পিটে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। সেখানে প্রায় ২৬টি সেলাই দেয়া হয়েছে।
সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান বলেন, এবিষয়ে থানায় একটি অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। ঘটনার সাথে জড়িতরা গা ঢাকা দিয়েছে, তাদের আটকের চেষ্টা চলছে।


প্রকাশিত: এপ্রিল ৩, ২০২৩ | সময়: ৬:১২ পূর্বাহ্ণ | সুমন শেখ