সর্বশেষ সংবাদ :

নওগাঁয় যৌনপীড়নের মামলায় একজনের তিনবছর কারাদন্ড

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় যৌনপীড়নের অভিযোগে বকুল হোসেন (৪২) নামের এক ব্যক্তির তিন বছর সশ্রম কারাদন্ড দিয়েছে আদালত। একই সঙ্গে পাঁচ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরও ১৫দিন বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।
বুধবার দুপুরে নওগাঁ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক জেলা ও দায়রা জজ মেহেদী হাসান তালুকদার এ আদেশ দেন। এসময় দন্ডপ্রাপ্ত আসামী বকুল হোসেন আদালতে উপস্থিত ছিলেন।
মামলায় রাষ্ট্রপক্ষে বিশেষ সরকারি কৌঁসুলি (পিপি) অ্যাডভোকেট মকবুল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। দন্ডপ্রাপ্ত হলেন জেলার সাপাহার উপজেলার বলদিয়াঘাট গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে।
আদালত সূত্রে জানা যায়, ২০১৩ সালের ১৮ অক্টোবর বেলা ১১টার দিকে বকুল হোসেন ভুক্তভোগীর বাড়িতে প্রবেশ করে স্বামীর সামনে হাত ধরে টানাটানি করে যৌনপীড়ন করেন। ঘটনায় বাড়ির মালিক বা ভুক্তভোগীর বাবা ২২ অক্টোবর থানায় একটি এজাহার দায়ের করেন।
পরে পুলিশ তদন্ত করে ঘটনার সত্যতা আছে মর্মে আদালতে অভিযোগপত্র দালিখ করেন। দুই পক্ষের সাক্ষ্য গ্রহণ শেষে বুধবার আদালত বকুল হোসনকে তিন বছর সশ্রম কারাদন্ড প্রদান করে। একই সঙ্গে তার পাঁচ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে ১৫দিন বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।


প্রকাশিত: মার্চ ৩০, ২০২৩ | সময়: ৮:০৫ পূর্বাহ্ণ | সুমন শেখ