সর্বশেষ সংবাদ :

রাজশাহী শাহ মখদুম কলেজে হাইজিন কর্নার উদ্বোধন

স্টাফ রিপোর্টার,বাঘা :

রাজশাহী শাহ মখদুম কলেজে নারীদের জন্য হাইজিন কর্নার চালু করা হয়েছে। উক্ত কর্নারে স্যানেটারি ন্যাপকিন সহ অন্যান্য প্রয়োজনীয় দ্রব্যাদি সংরক্ষিত থাকবে। কলেজের ছাত্রী এবং শিক্ষিকা ও মহিলা কর্মকর্তা, কর্মচারী বৃন্দ তাঁদের প্রয়োজনে উক্ত দ্রব্যাদি ব্যবহার করবেন। বৃহস্পতিবার(১৬-মার্চ)দুপুরে রোটারি ক্লাব অব মেট্রোপলিটন রাজশাহী এর উদ্যোগে এই কর্নারের উদ্বোধন করা হয়।

 

 

কলেজ কর্তৃপক্ষ জানান, কিশোরীদের স্বাস্থ্য সচেতনতা ও বয়সসন্ধি কালীন স্বাস্থ্য সু-রক্ষায় হাইজিন কর্নার স্থাপন খুবই জরুরী ছিলো। আমরা কলেজ শিক্ষকরা আজ বৃহস্পতিবার লাউঞ্জে এর উদ্বোধন করি। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র কলেজের অধ্যক্ষ জনাব এস এম রেজাউল ইসলাম।

 

 

প্রোগ্রাম চেয়ার রোটারিয়ান সুলতান মাহমুদ রেজার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ক্লাব সভাপতি রোটারিয়ান শামিম আহমেদ, রোটারিয়ান পিপি প্রদীপ মৃধা, পিপি এ জেড এম শফিকুর রহমান, আই পিপি সাইদুল হক প্রমূখ।

 

এদিকে উক্ত হাইজিন কর্নার উদ্বোধনের সময় কলেজ শিক্ষক-শিক্ষিকাদের মাঝে থেকেও মতামত প্রদান করা হয়। এ সময় অনেকেই অভিমত ব্যক্ত করে বলেন, পিরিয়ডের সময় মেয়েরা স্কুল-কলেজে আসতে ভয় পাই। এই পদ্ধতি আরো আগে চালু করার প্রয়োজন ছিলো। হাইজিন কর্নার স্থাপন করার পর আমাদের বিশ্বাস মেয়েরা কলেজে আসতে বেশি উৎসাহী হবে। সানশাইন / শামি


প্রকাশিত: মার্চ ১৬, ২০২৩ | সময়: ৬:৩৯ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর