সর্বশেষ সংবাদ :

বিপুল পরিমাণ হেরোইনসহ গোদাগাড়ীর মাদক সম্রাট আশিক গ্রেফতার

স্টাফ রিপোর্টার : রাজশাহীর গোদাগাড়ীতে অভিযান চালিয়ে প্রায় সাত কোটি টাকা মূল্যের ৬ কেজি ৭০০ গ্রাম হেরোইনসহ শীর্ষ মাদক ব্যবসায়ী আশিককে গ্রেফতার করেছে র‌্যাব।
শনিবার দিবাগত গভীর রাতে গোদাগাড়ী পৌর এলাকার সারাংপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে সারাংপুর জামাতির মোড় এলাকার সাইফুল ইসলামের ছেলে।
রবিবার র‌্যাব রাজশাহীর অধিনায়ক লে. কর্ণেল রিয়াজ শাহরিয়ার সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এই তথ্য জানান। সংবাদ সম্মেলনে বলা হয়, দীর্ঘদিন যাবৎ একটি মাদক চোরাচালান চক্র আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে পদ্মার চর সংলগ্ন সীমান্তবর্তী এলাকায় মাদকদ্রব্য চোরাচালান করে আসছে। তারা রাজশাহীর গোদাগাড়ী ও চাঁপাইনবাবগঞ্জ ছাড়াও দেশের সকল প্রান্তে মাদক সরবরাহ করে আসছিল। এ চক্রটির সদস্য আশিক ও তার পিতা সাইফুল ভারত থেকে মাদক পাচার করে রাতে কিছু সময়ের জন্য তা মজুদ করে। পরে অন্যান্য মাদক কারবারীর মাধ্যমে সারাদেশে ছড়িয়ে দেয়।
র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব জানতে পারে শনিবার দিবাগর রাতে এই চক্রের একটি বড় চালান পাচার হবে। ওই তথ্যের ভিত্তিতে দুর্গম চর এলাকায় তিনটি গ্রুপে বিভক্ত হয়ে র‌্যাবের অপারেশন দল অভিযান পরিচালনা করে। কিন্তু চক্রটি এরই মধ্যে চালানটি ভিন্নপথে নদী পার করে আশিকের বাড়ীতে চলে আসে। পরবর্তীতে অপারেশন দল আবার নদী পার হয়ে রাত প্রায় সাড়ে ১২ টার দিকে মাদকব্যবসায়ী আশিকের বাড়ী ঘেরাও করে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আশিকের পিতা সাইফুল পালাতে সক্ষম হলেও আশিক পালানোর সময় হাতেনাতে র‌্যাবের হতে ধরা পড়ে।
জিজ্ঞাসাবাদের হেরোইন মজুদের কথা স্বীকার করে এবং তার দেয়া তথ্যের ভিত্তিতে তার রান্নাঘরের ভিতর মাটিতে পোতা অবস্থায় ৬ কেজি ৭০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে বলে র‌্যাব জানিয়েছে।


প্রকাশিত: মার্চ ১৩, ২০২৩ | সময়: ৪:৫৩ পূর্বাহ্ণ | সুমন শেখ