সর্বশেষ সংবাদ :

আদমদীঘিতে চোরাই ট্র্যান্সফর্মারের ৪৬ কেজি তারসহ তিনজন আটক

আদমদীঘি প্রতিনিধি: বগুড়ার আদমদীঘির সান্তাহারে ৪৬ কেজি চোরাই তারসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দুপুরে তাদের বিরুদ্ধে থানায় মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।
গ্রেপ্তারকৃতরা হলো বগুড়ার কাহালুর শিলকওড় পশ্চিমপাড়ার আব্দুর রহিমের ছেলে রাজু (২৪), একই এলাকার পাঁচগ্রাম দক্ষিণপাড়ার ফজলুল বারীর ছেলে মেহেদী (২২) ও আদমদীঘির বিনাহালীর আব্দুল গফুরের ছেলে রব্বানী (২৫)।
সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক রেদওয়ানুর রহিম জানান, উপজেলার সান্তাহার পৌর শহরের হবীর মোড় এলাকায় বৈদ্যুতিক ট্র্যান্সফর্মারের তার সহ অন্যান্য চোরাইমাল বেচাকেনা চলছে।
গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোর সাড়ে ৬টায় সেখানে অভিযান পরিচালনা করেন। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌঁড়ে পালানোর চেষ্টাকালে ৫০ হাজার টাকা মূল্যের ৪৬ কেজি তারসহ তিনজনকে গ্রেপ্তার করে। উদ্ধারকৃত তারগুলোর মধ্যে সুপার এনামেল ২৫ কেজি, ১০ নম্বর তামার ১৭ কেজি ও ৮ নম্বর তামার তার ৪ কেজি ছিলো। এ সময় কাটার প্লাস, রেঞ্জ, ফ্রেম, হেক্সব্লেড, স্ক্রু-ড্রাইভারসহ তার চুরির বিভিন্ন সরঞ্জামও উদ্ধার করা হয়েছে।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা জানান, গ্রেপ্তারকৃতরা জেলার বিভিন্ন এলাকা থেকে নিজেরা ট্র্যান্সফর্মারের তার চুরিসহ অন্যদের নিকট থেকে চোরাই তার সংগ্রহ করে বিক্রি করে থাকে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর আদালতে প্রেরণ করা হয়েছে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২৩ | সময়: ৬:২৭ পূর্বাহ্ণ | সুমন শেখ