সর্বশেষ সংবাদ :

বিএনপি জামায়াত সুযোগ পেলেই আগুন সন্ত্রাস করবে: যুবলীগ সম্পাদক নিখিল

স্টাফ রিপোর্টার, নাটোর: যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, ১৯৭৫ সালে জিয়াউর রহমান জাতির জনক বঙ্গবন্ধুকে হত্যা করেছে। এখন তার ছেলে তারেক রহমান, খালেদা জিয়া ও মির্জা ফখরুল ইসলামরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করতে চান। কারণ শেখ হাসিনার হাত ধরেই বাংলাদেশ একটি সুখী সমৃদ্ধ বাংলাদেশ হিসেবে গড়ে উঠেছে।
বিএনপি জামায়াত সুযোগ পেলেই আন্দোলনের নামে আগুন সন্ত্রাস করবে, সাধারণ মানুষ ও প্রশাসনের লোকজনের উপরে হামলা করবে, অরাজকতা করবে। তাই তাদের এসব কর্মকান্ড দমন করতে সারা দেশের আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের সকল নেতাকর্মীদের সচেতন থাকতে হবে।
বিএনপি জামায়াতের অগণতান্ত্রিক আন্দোলনের নামে সন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টি আগুন সন্ত্রাস, জনগনের জানমালের ক্ষতি সাধন ও দেশকে অস্থিতিশীল করার চক্রান্তের প্রতিবাদে শনিবার দুপুর ১২টায় নাটোর প্রেসক্লাবের সামনে জেলা আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপির সভাপতিত্ব্ েও সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজানের সঞ্চালনায় শান্তি সমাবেশে আরো বক্তব্য রাখেন, রত্না আহমেদ এমপি, জেলা পরিষদ চেয়ারম্যান সাজেদুর রহমান খান, সাবেক ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, নাটোর বারের সাধারণ সম্পাদক আব্দুল মালেক শেখ ও জেলা আওয়ামী লীগের নেতা সৈয়দ মোর্তজা আলী বাবলু এবং সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২৩ | সময়: ৬:৩৭ পূর্বাহ্ণ | সুমন শেখ