ব্যাগ ছিনিয়ে পালাতে গিয়ে আটক ছিনতাইকারী 

গোমস্তাপুর প্রতিনিধি :

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে পথচারীর ভ্যানিটি ব্যাগ ছিনতায়ের করে পালিয়ে যাওয়ার সময় ফয়সাল (৩০) নামে এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে জনতা। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রহনপুর পৌর এলাকার পুরাতন বাজার স্ট্যান্ডার্ড ব্যাংক সংলগ্ন সড়কে তাকে আটক করে। আটককৃত যুবক গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের বসনীটোলা গ্রামের মজিবুর রহমানের ছেলে।

 

স্থানীয় ও রহনপুর পুরাতন বাজার এলাকার মুদি দোকানী আব্দুল মতিনের সাথে কথা বলে জানা গেছে, গতকাল সন্ধ্যার সময় রহনপুর পৌর এলাকার পুরাতন বাজার স্ট্যান্ডার্ড ব্যাংকের পাশের রাস্তায় চলাচলের সময় রহনপুর পৌর এলাকার রহমতপাড়া মহল্লার সেতাউর রহমানের স্ত্রী ও সেতাউর সহ বাড়ির উদ্দেশ্যে যাচ্ছিল, সেসময় আগে থেকে উৎপেতে থাকা ছিনতাইকারী মোটরসাইকেল যোগে তার পিছন দিক থেকে লাথি মেরে তার হাতে থাকা ভ্যানিটি ব্যাগ ছিনিয়ে নিয়ে যাওয়ার সময় ধরা পড়ে। এসময় জনতার গণধোলাই খেয়ে পরে পুলিশ এসে তাকে আটক করে নিয়ে যায়।

 

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান মোবাইল ফোনে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ছিনতাকারীকে আটক করে নিয়ে এসে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তাকে প্রাথমিকভাবে জিজ্ঞাসা বাদে জানা গেছে ইতিপূর্বে পৌর এলাকায় বেশ কয়েকটি চুরি ও ছিনতাইয়ের ঘটনায় তার সম্পৃক্ততা রয়েছে। সে একাই এসব চুরি ও ছিনতাইয়ের ঘটনা ঘটাতো। শুক্রবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

সানশাইন / শামি


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২৩ | সময়: ৭:১০ অপরাহ্ণ | Daily Sunshine