চারঘাট, মান্দা ও বড়াইগ্রামে দুর্ঘটনায় ৩ জন নিহত

স্টাফ রিপোর্টার : রাজশাহীর চারঘাটে পিকনিক পাটির বাসের ধাক্কায় এক সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল ৯ টার দিকে সড়ক পারাপারের সময় বানেশ্বর-চারঘাট মহাসড়কের খুদির বটতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘেেট। নিহতের নাম তোফাজ্জল হোসেন (৬৫)। তার বাড়ি উপজেলার ইউসুফপুর এলাকায়।
পারিবারিক সূত্র জানায়, তোফাজ্জল হোসেন সকালে সাইকেলযোগে পাশের গ্রামে মেয়ের বাড়িতে যাচ্ছিলেন। মহাসড়কের খুদির বটতলা নামক স্থানে পৌছলে বানেশ্বর থেকে চারঘাট অভিমুখি একটি পিকনিকের বাস তোফাজ্জল হেসেনকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মাথা থেতলে মারা যান তিনি। এ সময় স্থানীয়রা ঘাতক বাসটি আটক করে । পরে থানা পুলিশ বাসটি থানায় নিয়ে যায়।
বড়াইগ্রাম প্রতিনিধি জানায়, নাটোরের বড়াইগ্রামে মাইক্রোবাস-মোটর সাইকেলের সংঘর্ষে কালাম শেখ (৪৫) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। শুক্রবার উপজেলার আইড়মারী ব্রিজ এলাকায় বনপাড়া-হাটিকুমরুল-মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত কালাম শেখ পাশের গুরুদাসপুর উপজেলার চাঁচকৈড় কাচারি পাড়া মহল্লার মৃত আহাদ আলী শেখের ছেলে।
বনপাড়া হাইওয়ে থানার ওসি হাবিবুর রহমান জানান, সকালে কালাম শেখ মোটরসাইকেলে গুরুদাসপুর থেকে ব্যবসায়িক কাজে বড়াইগ্রামের মৌখাড়া হাটে যাচ্ছিলেন। পথে আইড়মারী ব্রিজ এলাকায় মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২টার দিকে তিনি মারা যান।
মান্দা প্রতিনিধি জানায়, নওগাঁর মান্দায় বালবাহী ট্রাক্টরের নিচে চাপা পড়ে আনোয়ার হোসেন (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। আজ শুক্রবার বেলা ১১টার দিকে ফেরিঘাট ট্রাকস্ট্যাণ্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত আনোয়ার হোসেন নওগাঁ সদর উপজেলার হাজীর আমবাগান এলাকার বাসিন্দা। তিনি পেশায় ট্রাক্টরের চালক।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নিহত আনোয়ার হোসেন বানডুবি এলাকা থেকে ট্রাক্টরে বালু ভর্তি করে নিয়ামতপুর উপজেলার কালামারা এলাকায় যাচ্ছিলেন। পথে ফেরিঘাট ট্রাকস্ট্যাণ্ড এলাকায় রাস্তার ধারে ট্রাক্টরটি চালু অবস্থায় রেখে প্রস্রাব করার জন্য রাস্তার নিচে যান। ট্রাক্টরটি সঠিকভাবে না রাখায় সেটি গড়িয়ে তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর এ আলম সিদ্দিকী বলেন, আইনি প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২৩ | সময়: ৪:২৩ পূর্বাহ্ণ | সুমন শেখ