সর্বশেষ সংবাদ :

রাজশাহী সফলে রাষ্ট্রপতির পরিবার মেয়র পরিবারের সৌজন্য সাক্ষাৎ

স্টাফ রিপোর্টার : তিন দিনের সফরে রাজশাহীতে এসেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সহধর্মিনী রাশিদা খানম ও তাঁর পরিবার। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে তারা রাজশাহী সার্কিট হাউজে আসেন। এসময় রাজশাহী বিভাগীয় ও জেলা প্রশাসনের পক্ষ থেকে রাষ্ট্রপতির পরিবারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
শুভেচ্ছা জানানোর সময় উপস্থিত ছিলেন- বিভাগীয় কমিশনার জিএসএম জাফরউল্লাহ, অতিরিক্ত বিভাগীয় কমিশনার এএনএম মঈনুল হোসেন, জেলা প্রশাসক আবদুল জলিল, রাজশাহী মহানগর পুলিশের কমিশনার আনিসুর রহমান, জেলার পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন প্রমুখ।
রাজশাহী জেলা প্রশাসক আবদুল জলিল জানান, জেলা প্রশাসনের আমন্ত্রণে তিন দিনের সফরে রাজশাহী এসেছেন রাষ্ট্রপতির সহধর্মিনী ও পরিবারবর্গ। তারা আগামী তিন দিন রাজশাহী, নাটোর ও চাঁপাইনবাবগঞ্জ জেলার বিভিন্ন ঐতিহাসিক স্থাপনা পরিদর্শন করবেন।

শনিবার সার্কিট হাউজে কিছু সময় অবস্থান করে রাষ্ট্রপতির পরিবারের সদস্যরা সারদায় বাংলাদেশ পুলিশ একাডেমি, পুঠিয়া রাজবাড়ীসহ বিভিন্ন দর্শনীয় স্থান পরিদর্শনে বের হন।
এদিকে, মহামান্য রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ মহোদয়ের সহধর্মিণী রাশিদা খানম-এর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। শনিবার রাত ৮টায় রাজশাহী সার্কিট হাউজে সৌজন্য সাক্ষাৎকালে জনাব রাশিদা খানম-কে ফুলেল শুভেচ্ছা জানান রাসিক মেয়র মহোদয়।
এ সময় মেয়রপত্নী রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী ও নারীনেত্রী শাহীন আকতার রেণী, জ্যেষ্ঠ কন্যা বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা, জামাতা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ক্রপ সায়েন্স অ্যান্ড টেকনোলজি বিভাগের প্রভাষক মো. রেজভী আহমেদ ভূঁইয়া উপস্থিত ছিলেন।


প্রকাশিত: ফেব্রুয়ারি ৫, ২০২৩ | সময়: ৭:০৫ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর