সর্বশেষ সংবাদ :

জেলা পরিষদ চেয়ারম্যানের সাথে সৌজন্য সাক্ষাতে সাংসদ শেখর

স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শেখর। বৃহস্পতিবার বিকেলে নিজ কার্যালয়ে রাজশাহী মহানগর আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শেখর।
সৌজন্য সাক্ষাৎকালে জেলা পরিষদ চেয়ারম্যান আগত অতিথির সাথে কুশল বিনিময় করেন। এসময় তিনি রাজশাহী জেলা পরিষদের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড নিয়ে আলোচনা করেন। এসময় তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশে যে উন্নয়নের ধারা অব্যহত রেখেছেন এবং সেই সাথে তিনি জেলা পরিষদকে গতিশীল করতে অগ্রণী ভূমিকা রেখেছেন।
সে কারণে আজ আমরা জেলা পরিষদের বরাদ্দ থেকে রাজশাহী নগরী সহ ৯টি উপজেলার মানুষের নিকট উন্নয়নের ছোঁয়া পৌছে দিতে পারছি।
সৌজন্য সাক্ষাৎকালে এমপি শিখর বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জেলা পরিষদ নিয়ে অনেক ভাবেন এবং জেলা পরিষদ নিয়ে উনার অনেক পরিকল্পনা রয়েছে। আমরা আশা করি আগামীতে উনি উনার প্রতিশ্রুতি অবশ্যই বাস্তবায়ন করবেন। সৌজন্য সাক্ষাতের সময় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর সেচ্ছাসেবক লীগে সাধারণ সম্পাদক ও রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মু: রেজা হাসান সহ অন্যান্য নেতা-কর্মীবৃন্দ।


প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২৩ | সময়: ৬:৩৭ পূর্বাহ্ণ | সুমন শেখ