রাজশাহীতে অপহৃত কিশোরী উদ্ধার, তরুণ গ্রেফতার

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে অপহরণের শিকার এক কিশোরীকে (১৭) উদ্ধার করেছে র‌্যাব। তাকে অপহরণ করে নিয়ে যাওয়ার অভিযোগে এক তরুণকে গ্রেফতারও করা হয়েছে। তার নাম হাফিজুর রহমান (২৪)। রাজশাহীর বেলপুকুর থানার স্বরূপনগর এলাকায় তার বাড়ি।
বুধবার দুপুরে র‌্যাব-৫ এর রাজশাহী সদর কোম্পানির দল রাজশাহীর কাটাখালী থানার মল্লিকপুর এলাকায় অভিযান চালিয়ে ওই কিশোরীকে উদ্ধার করে। সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল রিয়াজ শাহরিয়ার এ তথ্য নিশ্চিত করেছেন।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, ওই কিশোরীকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করতেন হাফিজুর রহমান। এতে রাজি না হওয়ায় গত রোববার সকালে মামার বাড়িতে যাবার সময় ওই কিশোরীকে অপহরণ করা হয়। আসামি হাফিজুর তার সহযোগীদের নিয়ে মাইক্রোবাসে করে ওই কিশোরীকে তুলে নিয়ে যায়।
এ ঘটনায় ওই কিশোরীর মা কাটাখালী থানায় মামলা করেন। এরপর পুলিশের পাশাপাশি র‌্যাব-৫ কিশোরীকে উদ্ধার এবং আসামি গ্রেফতারে তৎপরতা শুরু করে। তিন দিন পর র‌্যাব ওই কিশোরীকে উদ্ধার করতে সক্ষম হয়েছে। এ সময় অপহরণের মূলহোতা হাফিজুরকেও গ্রেফতার করা হয়। আইনানুগ ব্যবস্থা নিতে আসামিকে কাটাখালী থানায় হস্তান্তর করা হয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে র‌্যাব।


প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২৩ | সময়: ৫:৫৯ পূর্বাহ্ণ | সুমন শেখ