সর্বশেষ সংবাদ :

নগরীতে ২২৬০ জনের মধ্যে শীতবস্ত্র বিতরণ করলেন মেয়র লিটন

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের আয়োজনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বুধবার বেলা সাড়ে ৩টায় নগর ভবনে আয়োজিত অনুষ্ঠানে ১১টি সংগঠনের ২২৬০ শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, সারাদেশে সরকারের পক্ষ থেকে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। রাজশাহীতেও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হচ্ছে। আগামীতেও কম্বল বিতরণ করা হবে।
অনুষ্ঠানে রাজশাহী সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, জোন কাউন্সিলর মাজেদা বেগম, সচিব মোঃ মশিউর রহমান, নগর পরিকল্পনাবিদ বনি আহসান, উপ-প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা সেলিম রেজা রঞ্জু, সহকারী প্রকৌশলী শাবাব আহম্মেদ, পরিচ্ছন্ন কর্মকর্তা (মনিটরিং) সাজ্জাদ আলী প্রমুখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অবসরপ্রাপ্ত সশস্ত্রবাহিনী ঐক্যজোট, ইসলামিক ফাউন্ডেশন, লামিয়া ফাউন্ডেশন, রাজশাহী মহানগর ফার্ণিচার শ্রমিক ইউনিয়ন,বাংলাদেশ হরিজন ঐক্য পরিষদ, রাজশাহী সেলুন কল্যান সমিতি,রজনীগন্ধা প্রতিবন্ধী উন্নয়ন সংস্থা,জীবনতরী সমাজকল্যান সংস্থা, প্রতিবন্ধী নারী অধিকার বিকাশ সংস্থা,নূরে আলো প্রতিবন্ধী উন্নয়ন সংস্থা এবং প্রতিবন্ধী স্ব-নির্ভর সংস্থাকে কম্বল প্রদান করা হয়।


প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২৩ | সময়: ৫:৫৬ পূর্বাহ্ণ | সুমন শেখ