সর্বশেষ সংবাদ :

শিবগঞ্জে সাব রেজিস্ট্রারের ওপর হামলার তদন্তে নিবন্ধন অধিদপ্তর

স্টাফ রির্পোটার, শিবগঞ্জ: শিবগঞ্জে সাব রেজিস্ট্রার ইউসুফ আলীর ওপর ভুক্তভোগীদের হামলার ঘটনায় সরজমিন তদন্তে এসেছেন নিবন্ধন অধিদপ্তরের একটি প্রতিনিধি দল। বুধবার বিকালে শিবগঞ্জ সাব রেজিস্ট্রার কার্যালয়ে নিবন্ধন অধিদপ্তরের সহকারী মহাপরিদর্শক বীর জ্যোতি চাকমা, রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত পরিদর্শক জিয়াউল হক ও জেলা রেজিস্ট্রার আফসানা বেগম তদন্তে আসেন।
নিবন্ধন অধিদপ্তরের প্রতিনিধি দলের পরিদর্শনের খবর পেয়ে জড়ো হতে থাকেন ভুক্তভোগী, জনপ্রতিনিধি, বীরমুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ। এ সময় তারা সাব রেজিস্ট্রার ইউসুফ আলীর বিরুদ্ধে অনিয়ম, দুর্নীতি ও ঘুষ বাণিজ্যের অভিযোগ এনে বিভিন্ন শ্লোগান দিতে থাকেন তারা। একই সঙ্গে সাব রেজিস্ট্রারের শাস্তির দাবি জানিয়ে দ্রুত তাকে প্রত্যাহারের দাবি জানান। পরে তোপের মুখে পড়েন তিন সদস্যের প্রতিনিধি দল। বাধ্য হন ভুক্তভোগীদের লিখিত অভিযোগ নিতে এবং উপস্থিত সকলকে অভিযোগগুলো আমলে নিয়ে যথাযথ ব্যবস্থা নেয়ার আশ^াস দেন।
এর আগে মঙ্গলবার নিবন্ধন অধিদপ্তরের মহাপরিদর্শক উম্মে কুলসুম স্বাক্ষরিত এক পত্রে গত ১০ জানুয়ারী শিবগঞ্জ সাব রেজিস্ট্রার ইউসুফ আলীর সাথে অনভিপ্রেত বিষয়ে সরজমিন পরিদর্শনের উদ্দেশ্যে সহকারী মহাপরিদর্শক বীর জ্যোতি চাকমা, রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত পরিদর্শক জিয়াউল হক ১৮ ও ১৯ জানুয়ারি চাঁপাইনবাবগঞ্জ জেলা ও শিবগঞ্জ সাব রেজিস্ট্রি অফিস পরিদর্শনের অনুমতি প্রদান করেন।


প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২৩ | সময়: ৫:৫৪ পূর্বাহ্ণ | সুমন শেখ