জেলে দুই নারী মাদক ব্যবসায়ীর সখ্যতা, ফেন্সিডিল সহ স্বামী আটক !

স্টাফ রিপোর্টার,বাঘা :

মাদক মামলায় জেলে হাজতে গিয়ে ছিলো দুই নারী চোরাকারবারি। সেখানে অবস্থানকালে উভয়ের মধ্যে গড়ে উঠে সখ্যতা। এখন তারা দু’জনেরই জামিনে রয়েছেন। এদের মধ্যে একজনের নাম শাহানাজ খাতুন, বাড়ী রাজশাহীর পুঠিয়া উপজেলা। অপর জনের নাম শিখা বেগম, বাড়ী বাঘা উপজেলার মহদিপুর। এই দু’জনের মধ্যে শাহনাজ ডিবি পুলিশের সোর্স হয়ে শিখার স্বামী শাহিনকে ৫৫ বোতল ফেন্সিডিল সহ আটক করিয়েছে বলে অভিযোগ করেন শিখা বেগম।

 

 

মঙ্গলবার সকালে বাঘা থানা চত্বরে এ প্রতিবেদকের সাথে দেখা হয় শিখা বেগমের। তিনি বলেন, গত কয়েকমাস পূর্বে পুঠিয়ার শাহানাজ খাতুনের সাথে আমার পরিচয়(সখ্যতা) হয় রাজশাহী জেল হাজতে। আমরা দু’জনেই হোরোইন মামলায় আটক ছিলাম। এখন দু’জনেই জামিনে রয়েছি। গত পরশুদিন শাহানাজ আমার বাড়িতে এসেছিল, মাদক ক্রয়ের জন্য। এ সময় আমার স্বামী একদিন পর ১৭ জানুয়ারী সকালে তাকে আমাদের গ্রামে এসে মোবাইলে কল করতে বলে। সেই মোতাবেক মঙ্গলবার সকল ৯ টায় ৫৫ বোতল ফেন্সিডিল আনার জন্য সে আমার মোবাইলে কল দেয়।

 

 

আমি তার কথা বিশ্বাস করে আমার স্বামী শাহিন (৪৫)কে একটি কাপড়ের ব্যাগের মধ্যে ৫৫ বোতল ফিন্সিডিল সহ গ্রামের একটি ফাঁকা রাস্তায় পাঠায়। সেখানে অটো গাড়ীতে অবস্থান করছিল শাহানাজ ও তার ভাই। সেই ভাইয়ের পকেটে ছিলো হ্যান্ডকাপ। সেখানে পৌছা মাত্র শাহনাজের ভাই নিজকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে আটো চালকের সহায়তায় আমার স্বামীকে আটক করে। এ ঘটনায় বাঘা থানায় একটি মামলা রজু হয়েছে।

 

 

বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি) সাজ্জাদ হোসেন জানান, মঙ্গলবার সকালে রাজশাহী ডিবি পুলিশ ৫৫ বোতল ফেন্সিডিল সহ শাহিন নামে একজন চোরাকারবারীর বিরুদ্ধে মাদক মামলা দায়ের করেছে। আমরা দুপুরে ধৃত আসামীকে আদালতে প্রেরণ করেছি।

সানশাইন / শামি


প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২৩ | সময়: ৬:১১ অপরাহ্ণ | Daily Sunshine