চাঁপাইনবাগঞ্জে প্রতারণার অভিযোগে ২ জন আটক 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জ শহরের মহানন্দা নদীর বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর সেতু এলাকা থেকে পিবিআই’র ছদ্মবেশে প্রতারণা ও চাঁদাবাজির অভিযোগে দু’জনকে আটক করেছে র‌্যাব। এসময় পিবিআই লেখা জ্যাকেট, হ্যান্ডকাপসহ একটি প্রাইভেট কার জব্দ করা হয়। আটককৃতরা হলো- চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারঘরিয়া ইউনিয়নের চামাগ্রামের আব্দুস সামাদ (২৬) ও চক্রের সদস্য মহারাজপুর ইউনিয়নের জোড়াবকুলতলার মজিবুর রহমানের ছেলে হাসনাত আলী (২৮)।

 

 

সোমবার র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর সেতুর পাশের সড়কে রবিবার র‌্যাব-৫ এর একটি দল অভিযান চালায়। অভিযানকালে পিবিআই ছদ্মবেশে প্রতারক ও চাঁদাবাজ চক্রের মুলহোতা সামাদ ও চক্রের সদস্য হাসনাত আলীকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি প্রাইভেট কার, একটি পিবিআই লেখা জ্যাকেট, একটি হ্যান্ডকাপ ও একটি পুলিশ স্টিকার জব্দ করা হয়।

 

 

র‌্যাবের দাবি, সংঘবদ্ধ এই চক্রটি পিবিআই পরিচয় দিয়ে বিভিন্ন মানুষের কাছে প্রতারণা ও ভয়ভীতি দেখিয়ে অর্থ আত্মসাৎ করে আসছিলো। সম্প্রতি তারা শিবগঞ্জে এক ব্যক্তির বাড়িতে গিয়ে তাকে না পেয়ে তার স্ত্রী সন্তানের উপর অত্যাচার করে। পুনরায় সেই বাড়িতে গিয়ে টাকা তুলতে গেলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তারা সেখান থেকে পালিয়ে যায়। পরে শহরের বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর সেতু এলাকায় র‌্যাবের হাতে ধরা পড়ে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

সানশাইন / শামি


প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২৩ | সময়: ৯:২৯ অপরাহ্ণ | Daily Sunshine