সর্বশেষ সংবাদ :

ঝাড়ু হাতে পরিচ্ছন্নতা অভিযানে ভারতীয় সহকারী হাইকমিশনার

স্টাফ রিপোর্টার : ঝাড়ু হাতে একদল শিক্ষার্থীদের সঙ্গে রাজশাহী নগরীতে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান কার্যক্রম পরিচালনা করলেন রাজশাহীস্থ ভারতীয় সহকারী হাইকমিশনার মনোজ কুমার। শনিবার বেলা ১১ টার দিকে রাজশাহী মহানগরীর তালাইমারির পদ্মা লাইব্রেরী থেকে আলুপট্টি পর্যন্ত সড়ক পরিচ্ছন্ন কার্যক্রম পরিচালনা করেন তিনি।
পরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রমে রাজশাহীতে নিযুক্ত ভারতীয় সহকারী হাইকমিশনার মনোজ কুমার নিজে অংশ গ্রহণ করে রাস্তায় পড়ে থাকা বিভিন্ন ময়লা আবর্জনা ঝাড়ু দিয়ে নিজ হাতে পরিষ্কার করেন এবং সেগুলো রাস্তা থেকে বস্তায় ঢুকিয়ে ডাস্টবিনে ফেলে দেন।
সহকারী হাইকমিশনার মনোজ কুমার বলেন, বাংলাদেশের বন্ধু প্রীতম রাষ্ট্র ভারতে প্রতি বছর ১৪ই জানুয়ারি রাষ্ট্রীয়ভাবে পরিষ্কার পরিচ্ছন্ন দিবস পালন করা হয়। এরই অংশ হিসেবে বিশ্বের সকল রাষ্ট্রের ভারতীয় হাইকমিশন এবং সহকারী হাইকমিশনের কার্যালয়েও দিবসটি উপলক্ষে প্রতীকি আনুষ্ঠানিকতা উদযাপন করা হয়। রাজশাহীতে এই অনুষ্ঠান পালন করা হচ্ছে বলে জানান।
পরিচ্ছন্নতা অভিযানে রাজশাহীর ইসলামী ব্যাংক মেডিক্যাল কলেজ হাসপাতাল ও বারিন্দ মেডিক্যাল কলেজ হাসপাতালের শিক্ষার্থীরা অংশ গ্রহণ করেন। এছাড়া রাজশাহীস্থ ভারতীয় সহকারী হাই কমিশনের কর্মকর্তা-কর্মচারিরাও অংশ নেন।


প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২৩ | সময়: ৬:১৬ পূর্বাহ্ণ | সুমন শেখ