সর্বশেষ সংবাদ :

বাঘায় ছাত্রলীগের অফিস ভাংচুর এর অভিযোগ

স্টাফ রিপোর্টার ,বাঘা : রাজশাহীর বাঘায় ২৯ ডিসেম্বর পৌর নির্বাচন পরবর্তী সময়ে পাকুড়িয়া এলাকায় নৌকা সমর্থীত কর্মীদের বাড়িতে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ চার জনকে আটক করেন। সর্বশেষ মঙ্গলবার(১০ জানুয়ারী) ফের বাঘা সদরে ছাত্রলীগের অফিস ভাংচুরের অভিযোগ করে থানায় এক মামলা দেয়া হয়েছে।

মামলার বাদী কবির হোসেন তাঁর লিখিত অভিযোগ উল্লেখ করেন, মঙ্গলবার বিকেল ৫ টার সময় তিনি তার বাড়ি থেকে বের হয়ে দেখেন বাঘা টেলিফোন অফিসের সামনে নবনির্বাচিত বাঘা পৌর মেয়র আক্কাস আলীর তিন ভাই সহ ১৫-২০ জন কর্মী বাহিনী বাংলাদেশ ছাত্রলীগের অফিস ভাংচুর করছে । এ সময় তাদের হাতে লোহার রড,পাইপ, চাইনিজ কুড়াল ও লাঠি-সোটা ছিল। হামলাকারিরা আক্কাছ আলীর নির্দেশে এ ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগে উল্লেখ করা হয়।

লিখিত এ অভিযোগে আরো উল্লেখ করা হয় , ঘটনা স্থলে প্রতিপক্ষ গ্রুপের কাউকে না পেয়ে হামলাকারিরা মাননীয় প্রধানমন্ত্রী-সহ স্থানীয় সাংসদ ও পররাষ্ট্র প্রতিমন্ত্রীর ছবি ছেড়ে এবং চেয়ার-টেবিল ভাংচুর করে। এ সময় তিনি ভাংচুর করতে বারণ করলে আক্কাছ আলীর হুকুমে তার সঙ্গীরা অফিসের সামনে রাখা একটি মোটর সাইকেল ভাংচুর সহ তার উপরে হামলা চালাই। তখন তিনি দৌড় দিয়ে পালিয়ে প্রানে রক্ষা পান। পরে তিনি এ ব্যাপারে বাঘা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি)সাজ্জাদ হোসেন জানান, নির্বাচন পরবর্তী সময়ে বিদ্রোহী প্রার্থী আক্কাস সমর্থীত কতিপয় কর্মীরা তাঁর নিজ এলাকা পাকুড়িয়ায় নৌকা সমর্থীত কর্মী-সমর্থকদের বাড়িতে হামলা সহ ভাংচুরের ঘটনা ঘটিয়েছে। আমরা সরেজমিন তদন্ত করে এ বিষয়ে মামলা নিয়ে ৩১ তারিখ রাতে চারজানকে আটক করেছি। সর্বশেষ ১০ জানুয়ারী বাঘা টেলিফোন অফিসের সামনে ফের ছাত্রলীগের অফিস ভাংচুরের অভিযোগ করা হয়েছে। এ বিষয়ে তদন্ত পুর্বক ব্যবস্থা নেয়া হবে।


প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২৩ | সময়: ৯:২৯ পূর্বাহ্ণ | সানশাইন