সর্বশেষ সংবাদ :

রাজশাহীতে চুরির অভিযোগে পিটুনির শিকার যুবকের মৃত্যু

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে চুরির অভিযোগে পিটুনির শিকার শফিকুল ইসলাম জনি (২৭) নামের এক যুবক মারা গেছেন। রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দিবাগত রাতে তিনি মারা যান। রবিবার দুপুরে রামেক মর্গে জনির ময়নাতদন্ত সম্পন্ন হয়। এর আগে, গত বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে পিটুনির শিকার হয় জনি। জনি রাজশাহী নগরীর রাজপাড়া থানার চণ্ডিপুর এলাকার বাসিন্দা।
রাজশাহীর রাজপাড়া থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান জানান, গত বৃহস্পতিবার রাতে জনি চণ্ডিপুর এলাকার একটি ভবনের নিচতলা থেকে মোটরসাইকেল চুরি করে অটোরিকশায় করে নিয়ে যাচ্ছিলো। মোটরসাইকেলের মালিকসহ কয়েকজন বিষয়টি টের পেয়ে চোরকে ধরে ফেলে। এ সময় জনি ও অটোরিকশার চালককে মারধর করা হয়। পরে আহত অবস্থায় তাদের দুইজনকে হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে জনি চলে যায়। তবে শনিবার সকালে বুকে ব্যাথা অনুভব করলে জনিকে আবারও হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।
ওসি আরও জানান, জনির মৃত্যুর আগেই পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ নিয়ে আসা হয়েছিল। কিন্তু পরে তারা অভিযোগ না দিয়েই চলে যান।


প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২৩ | সময়: ৬:৪২ পূর্বাহ্ণ | সুমন শেখ