সর্বশেষ সংবাদ :

রাজশাহী ও চাঁপাইয়ে কোটি টাকার হেরোইনসহ দুই মাদক কারবারী গ্রেফতার

স্টাফ রিপোর্টার : রাজশাহী র‌্যাবের সদস্যরা পৃথক অভিযান চালিয়ে জেলার গোদাগাড়ী ও চাঁপাইনবাবগঞ্জের চর কোদালকাটি এলাকা থেকে কোটি টাকা মূল্যের হেরোইনসহ দুই মাদক কারবারীকে গ্রেফতার করেছে।
সোমবার দিবাগত গভীর রাতে চাঁপাইনবাবগঞ্জের চর কোদালকাটি এলাকায় এ অভিযান চালানো হয়। এ সময় ৬০০ গ্রাম হেরোইনসহ একজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মাদক কারবারীর নাম আবদুুর রহমান (২৭)। সে চর কোদালকাটি এলাকার মোখলেছের ছেলে। মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে র‌্যাব।
র‌্যাব জানায়, একই রাতে জেলার গোদাগাড়ীর দিয়ার মানিকচক এলাকায় পৃথক অভিচান চালিয়ে ৫০০ গ্রাম হেরোইন জব্দ করা হয়। এ সময় শাহিন (৩০) নামের একজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতার শাহীন উপজেলার মানিকচর এলাকার আনারুলের ছেলে।
র‌্যাব জানায়, গ্রেফতারকৃতরা চিহ্নিত মাদক কারবারী। দীর্ঘদিন ধরে তারা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাকি দিয়ে মাদকের বিশেষ করে হোরোইনের কারবার করে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে নিজ নিজ আখড়া থেকে তাদের গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে জব্দ করা মোট এক কোজি এক গ্রাম হেনোইনের আনুমানিক মূল্য এক কোটি ১০ লাখ টাকা। গ্রেফতারকৃৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের পর সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হয়েছে।


প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২৩ | সময়: ৫:১৮ পূর্বাহ্ণ | সুমন শেখ