সর্বশেষ সংবাদ :

রাজশাহীতে জেলা স্কাউট সমাবেশের উদ্বোধন করলেন ডিসি

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে সপ্তম জেলা স্কাউট সমাবেশের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার বিকেলে পুঠিয়া পরেশ নারায়ন সরকারি উচ্চ বিদ্যালয়ে প্রধান অতিথি থেকে সমাবেশের উদ্বোধন করেন জেলা প্রশাসক ও রাজশাহী জেলা স্কাউটসের সভাপতি আব্দুল জলিল। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ও রাজশাহী জেলা স্কাউটসের কমিশনার মুহাম্মদ শরিফুল হক।
এর পরে, উপস্থিত সবাইকে স্কাউটের স্কার্ফ পরিয়ে দেওয়া হয়। ছয় দিনব্যাপী এই স্কাউট সমাবেশে জেলার ৯০টি মাধ্যমিক ও সমমান মাদরাসার ৭২০ জন স্কাউট সদস্য পদ্মা মূল এরিনাসহ বারনই, মুসাখা, বড়াল, নারদ নদ নামে ৪টি সাব ক্যাম্পে অংশগ্রহণ করেছেন। এই স্কাউট সমাবেশে ৩১ ডিসেম্বর শেষ হবে।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক আব্দুল জলিল, রাজশাহী জেলা স্কাউটসের সাফল্যময় দিক তুলে ধরে সমাবেশে অংশগ্রহণকারি সকলের উদ্দেশ্যে দিক নির্দেশনামুলক বক্তব্য রাখেন। এসময় বিশেষ অতিথি ছিলেন, পুঠিয়া উপজেলার নির্বাহী অফিসার ও উপজেলা স্কাউটসের সভাপতি নূরুল হাই মোহাম্মদ আনাছ, পবা উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা স্কাউটসের সভাপতি লসমী চাকমা। সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন, রাজশাহী জেলার স্কাউটসের সাধারণ সম্পাদক মো. মতিউর রহমান।


প্রকাশিত: ডিসেম্বর ২৯, ২০২২ | সময়: ৬:২৭ পূর্বাহ্ণ | সুমন শেখ