সর্বশেষ সংবাদ :

আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে পাঁচজন আহত

স্টাফ রিপোর্টার, নাটোর: নাটোর -২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল সমর্থকদের হামলায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান গ্রুপের ৫ জন আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে, বুধবার দুপুরে নাটোর শহরের মাদ্রাসা মোড়ে এবং বড়গাছা খাদ্য গুদামের সামনে।
স্থানীয় সূত্রে জানা যায়, সদর উপজেলার দিঘাপতিয়া ইউনিয়নে আওয়ামী লীগ কার্যালয় থেকে সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের ছবি অপসারণকে কেন্দ্র করে এমপি সমর্থক বলে পরিচিত যুবলীগ কর্মী মিঠুন, মানিক পাশা, কুত্তা সেলিম, শাওন এবং সজিবের নেতৃত্বে ২০-২৫ জন সন্ত্রাসী শহরের মাদ্রাসা মোড়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজানের সমর্থক শ্রমিক লীগ নেতা আশার (৪০) উপর হামলা করে। এতে আশা গুরুতর আহত হয়। পরে একই সন্ত্রাসীরা শহরের বড়গাছা এলাকায় সদর উপজেলা খাদ্য অফিসের সামনে জেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার রিয়ন (২৮), সাবেক সেচ্ছাসেবক লীগের নেতা মাসুদুর পারভেজ মাসুদ (৫২), সাবেক ছাত্রলীগ নেতা বুলবুলের (৩৭) উপর হামলা করে।
এসময় তাদের মারপিট এবং কুপিয়ে আহত করে। এ সময় শাহরিয়র রিয়নকে রক্ষা করতে গিয়ে সংসদ সদস্য সমর্থক বলে পরিচিত বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি আমিরুল ইসমলাম জনি আহত হয়।
স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে পাঠায়। পরে মৎস্যজীবী লীগ নেতা রিয়নকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
এ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রুপের নেতাকর্মীদের মধ্যে উত্তোজনা বিরাজ করছে। আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
নাটোর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. সামিউল ইসলাশ শান্ত বলেন, আহত ৫ জনের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের গভীর ক্ষত রয়েছে। আহতদের মধ্যে মৎস্যজীবী লীগ নেতা রিয়নকে রাজশাহী মেডিকেলে প্রেরণ করা হয়।
নাটোর সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল বলেন, এ ধরনের ঘটনা তিনি শুনেছেন। দিঘাপতিয়া ইউনিয়ন আওয়ামী লীগ অফিস থেকে তার ছবি নামানোকে কেন্দ্র করে এ ঘটনা ঘঠেছে। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান হাইব্রীডদের অনুপ্রবেশ ঘটিয়ে দলে বিশৃঙ্খলা সৃষ্টি করছে।
পাল্টা অভিযোগ করে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান বলেন, নাটোর সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল হাইব্রীড, জামাত বিএনপি থেকে আসা সন্ত্রাসীদের লালন পালন করছেন। তিনি শান্ত নাটোর অশান্ত করছেন।
নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহম্মেদ বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত। এখনো কোন অভিযোগ পায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


প্রকাশিত: ডিসেম্বর ২২, ২০২২ | সময়: ৬:৪৪ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর